শামির সঙ্গে দেখা করতে গেলেন হাসিন

কোথায় আছেন শামি? জানা নেই হাসিনের। আন্দাজেই দিল্লি থেকে শামির মোরাদাবাদের বাড়িতে যাবেন বলে জানিয়েছেন তিনি।

Updated By: Mar 27, 2018, 07:19 PM IST
শামির সঙ্গে দেখা করতে গেলেন হাসিন
ফাইল চিত্র

ওয়েব ডেস্ক : পথ দুর্ঘটনায় আহত মহম্মদ শামির সঙ্গে দেখা করতে মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে মঙ্গলবার কলকাতা ছাড়লেন হাসিন জাহাঁ। সকাল ১১:৫০ -এর উড়ানে দিল্লি উড়ে যান হাসিন।

কোথায় আছেন শামি? জানা নেই হাসিনের। আন্দাজেই দিল্লি থেকে শামির মোরাদাবাদের বাড়িতে যাবেন বলে জানিয়েছেন তিনি। হাসিনের দাবি গতরাতে শামির তরফ থেকে একটি মেসেজ পেয়েছেন তিনি। মেয়ে বেবোর ব্যাপারে জানতে চেয়েছেন শামি। দিল্লি উড়ে যাওয়ার আগে এদিন হাসিন জানান, "আমি এখনও জানি না, আমি আন্দাজে যাচ্ছি। দেখি ওর সঙ্গে দেখা করতে পারি কি না। সোমবার রাতে আমি মেসেজ করেছিলাম। রাত ১২ টার পরে মেসেজের রিপ্লাই করেছে। আমি তখন ঘুমিয়ে পড়েছিলাম। সকালে উঠে মেসেজ দেখি। আমি আর কোনও রিপ্লাই করিনি। আমি ভাবলাম আমি যাই বাচ্চাটাকে ওর সামনে রাখি, যদি ও (শামি)একটু মনোবল বাড়ে।"

আরও পড়ুন- আইনি লড়াই চলবে, তবু দুর্ঘটনার খবর পেয়ে শামির পাশে দাঁড়াতে চান হাসিন

হাসিন জাহাঁ সঙ্গে দিল্লি গিয়েছেন কলকাতা পুলিসের এক আধিকারিকও। হাসিনকে নিরাপত্তা দিতেই এই ব্যবস্থা বলে জানা গিয়েছে। মানবিকতার খাতিরে আহত শামির সঙ্গে দেখা করতে গেলেও আইনি লড়াই থেকে কোনওভাবেই পিছিয়ে আসবেন না বলে জানিয়ে দিয়েছেন হাসিন। তিনি বলেন, " লড়াইয়ের জায়গায় লড়াই আছে, সমবেদনা জায়গায় সমবেদনা আছে। সম্পর্কের জায়গায় সম্পর্ক আছে। সব নিজের নিজের জায়গায় রয়েছে। ও(শামি)দোষ করেছে, ও আমাকে বাধ্য করেছে লড়াই লড়তে, সেই লড়াইটা তো আমি আমার মতো লড়েই যাব।" সেইসঙ্গে হাসিনের দাবি, "ও যদি সবার সামনে ক্ষমাটা চায়, তাহলে আমি ক্ষমা করে দেব। সেটা আমি আগেও বলেছি। আজকেও সেটা বলছি ..."

.