IPL 2020: এবার মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন সচিন পুত্র অর্জুন? সোশ্যাল মিডিয়ায় শোরগোল

তবে কি বাবার দেখানো পথেই মুম্বাই ইন্ডিয়ান্সে মাস্টার ব্লাস্টারের ছেলে!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 15, 2020, 04:33 PM IST
IPL 2020: এবার মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন সচিন পুত্র অর্জুন? সোশ্যাল মিডিয়ায় শোরগোল
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  একটা ছবি! আর সেই ছবি ঘিরেই যাবতীয় জল্পনা! মুম্বাই ইন্ডিয়ান্স দলের সদস্যদের পুল সেশনের একটা ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন সহ মুম্বাই ইন্ডিয়ান্স দলের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে রয়েছেন অর্জুন তেন্ডুলকার। হ্যাঁ সচিন পুত্র অর্জুন রয়েছেন ওই ছবিতে। মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে কি তবে এবার আইপিএল মাতাতে চলেছেন অর্জুন? তবে কি বাবার দেখানো পথেই মুম্বাই ইন্ডিয়ান্সে মাস্টার ব্লাস্টারের ছেলে! সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে আমিরশাহি উড়ে গিয়েছেন অর্জুন তেন্ডুলকর। জেমস প্যাটিনসন, ট্রেন্ট বোল্টদের সঙ্গে রেস্ট ডে -পুল সেশনে সময় কাটাচ্ছেন অর্জুন। তবে মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলনে আগেও আইপিএলে অর্জুনকে আগেও দেখা গিয়েছে নেট বোলার হিসেবে।

এবার করোনার কারণে আইপিএল দেশের মাটিতে না হয়ে হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে। প্রত্যেক ফ্র্যাঞ্চাইজি দল নেট বোলারদের সঙ্গে নিয়ে গিয়েছে। মুম্বাই ফ্র্যাঞ্চাইজির তরফেও জানানো হয়েছে , রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলে অর্জুন তেন্ডুলকর যোগ দেননি।  নেট বোলার হিসেবেই মু্ম্বাই ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে আবু ধাবি উড়ে গিয়েছেন।

তবে মুম্বাই ইন্ডিয়ান্স দলে অর্জুনের যোগ দেওয়ার সম্ভবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সূত্রের খবর কোনও ক্রিকেটার টুর্নামেন্ট থেকে ছিটকে গেলে তাঁকে পরিবর্ত হিসেবে নেওয়া হতে পারে। যদিও নিলামে নাম ছিল না অর্জুনের। কিন্তু করোনার কারণে  বিসিসিআই-এর এসওপি নিয়ম মেনেই যে আবু ধাবিতে রয়েছেন অর্জুন তেন্ডুলকর। ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে খেললেও এখনও নিজেকে মেলে ধরতে পারেননি তিনি।  

 

আরও পড়ুন - করোনা পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে চেনা ছবি; অস্ট্রেলিয়ায় ক্রিকেট মাঠে দর্শক

 

.