VIRAL VIDEO | Haris Rauf: 'তেরা ইন্ডিয়া নেহি হ্যায়...' রণংদেহী পাক পেসার! চড়াও হলেন সমর্থকের উপর

Haris Rauf Threatens To Beat Up Abusive Fan: ফ্লোরিডার রাস্তায় ফ্য়ানের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন পাক পেসার! ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গেল।  

Updated By: Jun 18, 2024, 07:29 PM IST
VIRAL VIDEO | Haris Rauf: 'তেরা ইন্ডিয়া নেহি হ্যায়...' রণংদেহী পাক পেসার! চড়াও হলেন সমর্থকের উপর
ফুঁসছেন হ্য়ারিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan Cricket) ক্রিকেট নিয়ে যত কম বলা যায় তত ভালো। পঞ্চাশ ওভারের পর কুড়ি ওভারের বিশ্বকাপেও মুখ থুবড়ে পড়েছে ওয়াঘার ওপারের ক্রিকেটীয় দেশ। চলতি কাপযুদ্ধে (T20 WC 2024) গ্রুপ লিগ থেকেই ছিটকে গিয়েছে বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। পাকিস্তানের হতশ্রী ক্রিকেটের পর এবার চর্চায় সেই দেশের তারকা পেসার হ্য়ারিস রউফ (Haris Rauf)!

আরও পড়ুন: 'তোমার মা-বোনকে..., মুখ সামলে কথা বলো নালায়েক'

কী কাণ্ড ঘটিয়ে চর্চায় হ্য়ারিস? পাক পেসার তাঁর স্ত্রী মুজনা মাসুদ মালিকের সঙ্গে ফ্লোরিডার রাস্তায় হাঁটতে বেরিয়ে ছিলেন। এরপর রাস্তায় কয়েকজন ফ্য়ান তাঁর কাছে ছবির আবদার জানান। এরপরেই রণংদেহী পাক পেসার সমর্থকদের উপর চড়াও হন। হ্য়ারিসের স্ত্রী তাঁকে আটকাবারও চেষ্টা করেন বেশ কয়েকবার। কিন্তু রউফ ফুঁসে ফুঁসে উঠে ফ্য়ান খেদাতে যান এবং হাতাহাতিতেও জড়িয়ে পড়েন। হ্য়ারিস ভেবেছিলেন যে, সমর্থকরা ভারতীয়। তাঁকে বলতে শোনা যায়, 'এটা তোর ভারত নয়'! যা শুনে এক ফ্য়ান বলেন, 'আমি পাকিস্তানি। একটাই ছবিই চেয়েছি শুধু। আমি আপনার ফ্য়ান।' যা শুনে হ্য়ারিস চিৎকার করে বলেন, 'পাকিস্তানি হয়ে তোর এই অবস্থা। নিজের বাবাকে গালি দিবি।' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

হ্য়ারিসের এই কীর্তির ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এখন। হ্য়ারিস পরিস্থিতি বেগতিক দেখে বাধ্য় হয়ে বিবৃতিও দিয়েছেন নেটদুনিয়ায়। তিনি লেখেন, 'আমি ভেবেছিলাম এই নিয়ে সোশ্য়াল মিডিয়ায় কিছু বলব না। কিন্তু এখন যেহেতু ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছি, সেহেতু এটা নিয়ে বলার প্রয়োজন রয়েছে। দেখুন আমরা পাবলিক ফিগার। মানুষের থেকে সব রকমের প্রতিক্রিয়া নেওয়ার জন্য় তৈরি। আমাদের সমর্থন করতে পারেন বা সমালোচনা করতে পারেন। যাই হোক, কিন্তু বিষয়টি যখন বাবা-মা এবং পরিবারের। তখন আমি পরিস্থিতি অনুযায়ী প্রতিক্রিয়া জানাতে দু'বার ভাবব না। পেশা নির্বিশেষে মানুষ এবং তাঁদের পরিবারের প্রতি সম্মান প্রদর্শন করা গুরুত্বপূর্ণ।' হ্য়ারিসের বিবৃতি দিয়ে বোঝাতে চেয়েছেন যে, তাঁর দেশের ফ্য়ানরাই তাঁর বাবাকে গালিগালাজ করে, তাঁকে তাতিয়ে দিয়েছিলেন! যার পরিণামেই তিনি তাঁদের মারধর করেন।

 

বিশ্বকাপে চূড়ান্ত ফ্লপ শোয়ের পর মঙ্গলবার অর্থাৎ আজ পাকিস্তানের দেশে ফেরার পালা। তবে বাবর আজম-সহ একাধিক ক্রিকেটার স্থির করেছেন যে, তাঁরা এখনই ফিরছেন না দেশে। বাবররা লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেছেন। সেখানেই কয়েক'টি দিন ছুটি কাটাবেন বলে স্থির করেছেন তাঁরা। বোঝাই যাচ্ছে যে, বাবররা দেশে ফিরে চূড়ান্ত সমালোচনা হজম করবেন না বলেই কিছুদিন লন্ডনে গা ঢাকা দিচ্ছেন।

আরও পড়ুন: 'সারাক্ষণ টুক টুক করলে চলে না'! শ্রীকান্ত-শেহওয়াগের জোড়া ফলায় ফালাফালা বাবর

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.