India vs England, 3rd ODI: পাণ্ডিয়া-চাহালের সৌজন্যে ইংল্যান্ড অলআউট ২৫৯ রানে

দুরন্ত বোলিং করলেন পাণ্ডিয়া-চাহাল। মান রাখলেন অধিনায়ক রোহিত শর্মার।

Updated By: Jul 17, 2022, 08:17 PM IST
India vs England, 3rd ODI: পাণ্ডিয়া-চাহালের সৌজন্যে ইংল্যান্ড অলআউট ২৫৯ রানে
ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় ওয়ানডে ম্যাচ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে রবিবাসরীয় মেগা ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-ইংল্যান্ড। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ফল এই মুহূর্তে ১-১। জস বাটলার বনাম রোহিত শর্মার দলের জয়ী টিমই এদিন জিতে নেবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

ভারত-ইংল্যান্ড সিরিজের তৃতীয় তথা ফয়সলার ম্যাচে (India vs England, 3rd ODI) ভারত টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) সৌজন্যে ইংল্যান্ড গুটিয়ে গেল ২৫৯ রানে। তাও ৪৫.৫ ওভারে। পুরো ইনিংসও ব্যাট করতে পারলেন না ইংরেজরা।

ভারতের টার্গেট ২৬০ রান। এদিন পিঠের টানের জন্য ভারত খেলাতে পারেনি জসপ্রীত বুমরাকে। তাঁর পরিবর্তে খেলেন মহম্মদ সিরাজ। এদিন পাণ্ডিয়া চার উইকেট ও চাহাল তুলে নেন তিন উইকেট। দুই উইকেট তুলে নেন সিরাজ ও এক উইকেট রবীন্দ্র জাদেজার। 

এদিন জেসন রয় ও জনি বেয়ারস্টো ওপেন করতে নামেন। দ্বিতীয় ওভারেই ইংল্যান্ডের প্রথম উইকেট চলে যায়। সিরাজের বলে বেয়ারস্টো ফিরে যান কোনও রান না করেই। এরপর ৭৪ রানের মধ্যে ইংরেজরা হারিয়ে ফেলে আরও তিন উইকেট। তিনে নামা জো রুট (০) শিকার হন সিরাজের। রয়কে (৩১ বলে ৪১) তুলে নেন পাণ্ডিয়া। চারে নেমে বিধ্বংসী বেন স্টোকস ২৭ বলে ২৯ রানের ইনিংস খেলে পাণ্ডিয়ার বলেই তাঁর হাতে ক্যাচ তুলে দেন।

পাঁচে নেমে বাটলার ও ছয়ে ব্যাট করতে আসা মইন আলি ডিজাস্টার ম্যানেজমেন্টের কাজটা করেন। ৮৪ বলে ৭৫ রান যোগ করেন তাঁরা। ৪৪ বলে ৩৪ রান করে মইন আলি ফেরেন জাদেজার বলে উইকেটের পিছনে পন্থের হাতে ক্যাচ তুলে। ৮০ বলে ৬০ রানের ইনিংস খেলে আউট হন অধিনায়ক বাটলার। পাণ্ডিয়ার শিকার হন তিনি। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ রান আসে অধিনায়ক বাটলারের ব্যাট থেকেই। এরপর লিয়াম লিভিংস্টোন (২৭), ডেভিড উইলি (১৮) ও ক্রেইগ ওভারটন (৩২) সাধ্যমতো চেষ্টা করে দলের রান ২৫০ পার করান। ভারতীয় বোলাররা রোহিতের মান রেখেছেন। এবার দায়িত্ব ব্যাটারদের।

 আরও পড়ুন: MS Dhoni | Lungi Ngidi: ধোনিতে মজে এনগিডি! জানালেন জীবনের বিরাট প্রাপ্তির কথা

 আরও পড়ুন Jasprit Bumrah | Explained: ফয়সলার ম্যাচে কেন ইংরেজদের বিরুদ্ধে খেলছেন না বুমরা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.