Christmas 2020: ছেলেকে কোলে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন 'সান্তা' Hardik Pandya'র

চার মাসের বেশি বাড়ি থেকে দূরে ছিলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সংযুক্ত আরব আমিরশাহিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলছেন। তারপর অস্ট্রেলিয়া সফর।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 25, 2020, 10:15 PM IST
Christmas 2020: ছেলেকে কোলে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন  'সান্তা' Hardik Pandya'র
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন:  দেশে ফিরে ফুরফুরে মেজাজেই রয়েছেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। আপাতত পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত তিনি। স্ত্রী নাতাশা (Natasa Stankovic) এবং ছেলে অগস্ত্যকে নিয়ে  ক্রিসমাস সেলিব্রেট করলেন হার্দিক (Hardik Pandya)।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 

A post shared by Hardik Pandya (@hardikpandya93)

 

সোশ্যাল মিডিয়ায় হার্দিক (Hardik Pandya) দুটি ছবি পোস্ট করেছেন। লাল পোশাক, সঙ্গে সাদা দাড়িতে হার্দিক হলেন সান্তা ক্লজ। ছেলে অগস্ত্যকেও লাল পোশাকে সাজিয়েছেন। ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে 'সান্তা' হার্দিক পাণ্ডিয়া। পাশে দাঁড়িয়ে স্ত্রী নাতাশা।

আরও পড়ুন- Merry Christmas: সান্তার সাজে Sachin, ক্রিসমাসের শুভেচ্ছা মাস্টারের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফিরে এসেছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। চার মাসের বেশি বাড়ি থেকে দূরে ছিলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সংযুক্ত আরব আমিরশাহিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলছেন। তারপর অস্ট্রেলিয়া সফর।  স্ত্রী নাতাশা (Natasa Stankovic) ও ছেলে অগস্ত্যকে সঙ্গে নেননি হার্দিক (Hardik Pandya)। দেশে ফিরে তাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)।

আরও পড়ুন- Christmas 2020: বড়দিনে মন ভালো নেই Rohit Sharma'র

 

.