Team India | World Cup 2023: রোহিতদের বুক ভেঙে দু'টুকরো, মহানক্ষত্রকেই পাবে না ভারত! চলে এল বিরাট আপডেট

Hardik Pandya to miss two more games due to injury: হার্দিক পান্ডিয়াকে নিয়ে চলে এল বিরাট আপডেট। যার প্রত্যাশা করেনি ভারত। হার্দিককে ছাড়াই ভাবতে হবে টিম ইন্ডিয়াকে।

Updated By: Oct 25, 2023, 01:49 PM IST
Team India | World Cup 2023: রোহিতদের বুক ভেঙে দু'টুকরো, মহানক্ষত্রকেই পাবে না ভারত! চলে এল বিরাট আপডেট
হার্দিক পাণ্ডিয়াকে পাচ্ছে না টিম ইন্ডিয়া!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপে টানা পাঁচ ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে টিম ইন্ডিয়া। পয়েন্ট টেবলের মগডালে বসে আছে নীল জার্সিধারীরা। টানা পাঁচ ম্য়াচ জিতে ভারত যে শেষ চারের রাস্তা পাকা করে ফেলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। একেবারে ১০০ শতাংশ জয়ের রেকর্ডই ধরে রেখেছ রোহিত শর্মার (Rohit Sharma) ভারত। তবে ভারতকে কিন্তু আপাতত হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ছাড়াই এগিয়ে যেতে হবে। দেশের তারকা অলরাউন্ডার বাংলাদেশের বিরুদ্ধে বল করার সময় চোট পেয়েছিলেন হাঁটুতে। পুণের চোটের জেরেই তারকা অলরাউন্ডারের খেলা হয়নি ধরমশালায়। এখন জানা যাচ্ছে যে হার্দিককে টিম খেলাবে না আগামী দুই ম্যাচও।

আরও পড়ুন:SA vs BAN | World Cup 2023: প্রোটিয়াদের রান বন্যা, মোকাবিলায় মাহমুদুল্লাহের সেঞ্চুরি! তবুও তলিয়ে গেল বাংলাদেশ

আগামী ২৯ অক্টোবর লখনউয়ে ভারত খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে। টুর্নামেন্টের অন্যতম মহাশক্তিধর দেশ তারা। লখনউ থেকে টিম ইন্ডিয়া উড়ে যাবে মুম্বইয়ে। ওয়াংখেড়েতে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলবে দল। এই দুই ম্য়াচে হার্দিক খেলছেন না। মনে করা হচ্ছে গ্রুপ লিগে, ভারতের শেষ দুই ম্য়াচে (৫ নভেম্বর কলকাতায় দক্ষিণ আফ্রিকা ও ১২ নভেম্বর বেঙ্গালুরুতে নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলবে ভারত) হার্দিক কামব্য়াক করবেন! এখন প্রশ্ন হার্দিকের চোট কতটা গুরুতর? হার্দিকের চোটের প্রসঙ্গে বিসিসিআই-এর এক আধিকারিক বলেন, 'হ্যাঁ লখনউয়ে ইংল্য়ান্ডের বিরুদ্ধে খেলছে না। তবে ওর চোট একেবারেই গুরুতর নয়। এটা সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই ওকে খেলানো হবে না।'

হার্দিকের বলে বাংলাদেশের লিটন দাস ড্রাইভ করেছিলেন। ডান পা বাড়িয়ে বল রুখতে গিয়েছিলেন হার্দিক। এরপরই হার্দিক চোট পান। ছুটে আসেন ফিজিয়ো। খেলা বন্ধ থাকে পাঁচ মিনিট। ফিজিয়ো এসে হার্দিকের হাঁটুতে স্ট্র্যাপ বেঁধে দেন। এরপর হার্দিককে পুণে থেকে বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে উড়িয়ে আনা হয়। ওখানে ইংল্যান্ডের বিশিষ্ট ডাক্তার তাঁকে দেখেন। দেন ইঞ্জেকশনও। হার্দিক আপাতত বেঙ্গালুরুতেই থাকবেন। এখান থেকেই হয় তিনি কলকাতায় আসবেন নয় মুম্বইতে। তারপর দলের সঙ্গে যোগ দেবেন।

আরও পড়ুন: Virat Kohli | World Cup 2023: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বিরাট, কাপযুদ্ধের মাঝেই হঠাৎ কী হল!

 

 
Loaded5.67%
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.