৩৭ বলে সেঞ্চুরি; আইপিএলের আগে মারকাটারি ব্যাটিং হার্দিক পাণ্ডিয়ার

১২ মার্চ থেকে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু হবে। ওই সিরিজে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন হার্দিক পাণ্ডিয়া।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 4, 2020, 12:40 PM IST
৩৭ বলে সেঞ্চুরি; আইপিএলের আগে মারকাটারি ব্যাটিং হার্দিক পাণ্ডিয়ার

নিজস্ব প্রতিবেদন: অস্ত্রোপচারের পর রিহ্যাব, চোট সারিয়ে বাইশ গজে প্রত্যাবর্তনেই বিধ্বংসী মেজাজে টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। ডি.ওয়াই পাতিল টি-২০ টুর্নামেন্টে ৩৭ বলে সেঞ্চুরি করলেন হার্দিক। আইপিএল শুরুর আগেই হার্দিক যেন হিটম্যান।

২৯ মার্চ শুরু আইপিএল। তার আগে ডি.ওয়াই পাতিল টি-২০ কাপে টপ গিয়ারে হার্দিক পাণ্ডিয়া। রিলায়েন্স-১ দলের হয়ে সিএজির বিরুদ্ধে ৩৭ বলে করলেন সেঞ্চুরি। শেষ পর্যন্ত ৩৯ বলে ১০৫ রান করেন তিনি। আটটি চার আর দশটা ছক্কায় সাজানো হার্দিকের মারকাটারি ইনিংস। হার্দিকের এই বিধ্বংসী ইনিংসের সুবাদেই তাঁর দল ৫ উইকেট হারিয়ে ২৫২ রান তোলে কুড়ি-বিশের ক্রিকেটে।  

১২ মার্চ থেকে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু হবে। ওই সিরিজে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন হার্দিক পাণ্ডিয়া। বিশেষ করে মঙ্গলবারের ইনিংস নির্বাচকদের নজর কাড়তে পারে। প্রায় মাস ছয়েক ক্রিকেটের বাইরে রয়েছেন ভারতীয় এই অলরাউন্ডার। ২০১৯ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দেশের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে খেলেছিলেন। তারপর থেকেই চোটের কারণে জাতীয় দলের বাইরে হার্দিক পাণ্ডিয়া।

আরও পড়ুন - দেশের আর্থিক মন্দা ধাক্কা দিল এবার আইপিএলে, কমে গেল প্রাইজমানি

.