বায়ো-বাবলে টানা ক্রিকেটে ক্লান্ত হার্দিক ছেলের সঙ্গে সময় কাটাতে চান!

সীমিত ওভারের সাফল্যের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি দলে থাকবেন?

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 8, 2020, 10:43 PM IST
বায়ো-বাবলে টানা ক্রিকেটে ক্লান্ত হার্দিক ছেলের সঙ্গে সময় কাটাতে চান!
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  সংযুক্ত আরব আমিরশাহিতে  আইপিএল খেলার পরে দেশের জার্সিতে অস্ট্রেলিয়া সফরে হার্দিক পান্ডিয়া। অস্ট্রেলিয়া সফরে তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচে ধারাবাহিকভাবে পারফরমেন্স করেছেন হার্দিক পান্ডিয়া। টেস্ট দলে এই অলরাউন্ডার থাকবেন কিনা সেটা এখন নিশ্চিত নয়। তবে বায়ো বাবলে টানা ক্রিকেটে ক্লান্ত হার্দিক। ছুটি নিয়ে ছেলের সঙ্গে সময় কাটাতে চান ভারতীয় অলরাউন্ডার।

আরও পড়ুন- AUS vs IND: রিভিউ পাওয়া গেল আবার বাতিল হল; সিডনিতে DRS বিভ্রান্তি! কোহলির চাওয়া রিভিউ নিয়ে বিতর্ক

 

অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের দুটি সিরিজেই দুরন্ত ব্যাটিং করেছেন হার্দিক পান্ডিয়া। অলরাউন্ডার হিসেবে দলে থাকলেও পিঠের চোট সারিয়ে ওঠার পর এই দুটি সিরিজে মাত্র কয়েক ওভার বোলিং করেছেন। তাই ব্যাটিংয়ে বাড়তি দায়িত্ব নিতে দেখা গেছে হার্দিককে। তবে কি এবার সীমিত ওভারের সাফল্যের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি দলে থাকবেন?

 

এই প্রশ্নের উত্তরে হার্দিক জানিয়েছেন, "বিষয়টা নির্বাচকদের ওপর নির্ভর করছে। সীমিত ওভারের দুটো সিরিজ দারুন গেল। বায়ো বাবলের মধ্যে টানা ক্রিকেট খেলছি। এবার কিছুদিন বিশ্রাম নিতে চাই।"

হার্দিক আরও জানিয়েছেন, "ছেলের জন্মের পর থেকেই আইপিএল খেলতে বিদেশে চলে যেতে হয়েছিল। তারপর থেকে ঘুরে ঘুরে ক্রিকেট খেলছি। এবার তাই বিশ্রাম নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। ছেলেকে মিস করছি। দেশে ফিরে ওর সঙ্গে খেলতে চাই।"

আরও পড়ুন - বিন্দাস মেজাজে মাস্টার ব্লাস্টার, প্যারাসেইলিং করছেন সচিন, দেখুন ভিডিয়ো

.