WATCH | Hardik Pandya: অর্থবহ ভিডিয়ো পোস্ট হার্দিকের! ইংল্যান্ড সিরিজের পরই দিলেন বার্তা

 গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। 

Updated By: Jul 18, 2022, 09:36 PM IST
WATCH | Hardik Pandya: অর্থবহ ভিডিয়ো পোস্ট হার্দিকের! ইংল্যান্ড সিরিজের পরই দিলেন বার্তা
বড় বার্তা দিলেন হার্দিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছর আইপিএল (IPL 2022) থেকেই যেন নবজন্ম হয়েছে হার্দিক পাণ্ডিয়ার ( Hardik Pandya)। সেই আগুনে ধারাবাহিক পারফরম্যান্স জাতীয় (Indian Cricket Team) দলের জার্সিতেও (Hardik Pandya) অব্যাহত হার্দিকের। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ব্যাটে-বলে ছাপ রাখার পর একদিনের সিরিজেও নিজেকে মেলে ধরেছিলেন হার্দিক। ব্যাট হাতে ১০০ রান করার পাশাপাশি ৬ উইকেট নিয়ে সিরিজের সেরা হয়েছেন এই বরোদার তারকা অলরাউন্ডার। 

ইংল্যান্ড সিরিজ শেষ হওয়ার পর সোমবার টুইটারে ভি়ডিয়ো পোস্ট করে বড় কথা বলে দিলেন হার্দিক। ২০১৯ সালে পিঠের অস্ত্রোপচারের পর থেকে ক্রিকেটে প্রত্যাবর্তনের যাত্রার খণ্ড খণ্ড মুহূর্ত তুলে ধরে ভিডিও পোস্ট করেছেন হার্দিক। তিনি ভি়ডিয়োর সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন, "জীবনের ওঠাপড়ায় আমার সঙ্গে লোকজন পাশে থেকেছে। প্রতি সকালে ঘুম থেকে উঠে নতুন উদ্যমে এগিয়ে যেতে পারি। আরও শক্তিশালী হওয়ার মনের জোর বেড়ে যায়। আরও ফিট হয়ে আমার দেশের জন্য খেলার ইচ্ছা বেড়ে যায়। আমি তাদের কাছে কৃতজ্ঞ যারা আমার পাশে ছিল, আমাকে অনুপ্রেরণা জুগিয়েছে, পথ দেখিয়েছে।"

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম, এই দুই ইস্যুতেই রীতিমতো নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। বাদ পড়েন দল থেকে। কার্যত তাঁর বিকল্পও ভাবতে শুরু করে দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। ২০১৯ সালে পিঠের অস্ত্রোপচারের পর থেকেই তাঁকে পিঠের সমস্যা সাইডলাইনে পাঠিয়ে দিয়েছিল। যা তাঁক ভুগিয়েছিল প্রতিনিয়ত। মুম্বইতে রিহ্যাবে মূলত স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং মডিউলে ছিলেন তিনি। আইপিএলের আগে ঘরোয়া ক্রিকেটেও খেলেননি তিনি। কিন্তু হার্দিকের কামব্যাক আজ বাইশ গজে চর্চার বিষয়।

আরও পড়ুন: Ben Stokes | Mohammad Azharuddin: স্টোকসের অবসরের সিদ্ধান্ত নিয়ে বড় মন্তব্য করলেন আজহার

আরও পড়ুন: Virat Kohli | Sunil Gavaskar: বিরাটের থেকে ২০ মিনিট চাইলেন সুনীল গাভাসকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.