দেশে ফিরে ফুরফুরে মেজাজে, স্ত্রী Natasa-র সঙ্গে 'dinner date'-এ Hardik

স্ত্রী নাতাশা (Natasa Stankovic) ও ছেলে অগস্ত্যকে সঙ্গে নেননি হার্দিক (Hardik Pandya)। দেশে ফিরে তাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 17, 2020, 04:23 PM IST
দেশে ফিরে ফুরফুরে মেজাজে, স্ত্রী Natasa-র সঙ্গে 'dinner date'-এ Hardik
ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফিরে এসেছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। আপাতত পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত তিনি। স্ত্রী নাতাশাকে (Natasa Stankovic) সঙ্গে নিয়ে ডিনারে গিয়েছিলেন হার্দিক (Hardik Pandya)।

ইনস্টাগ্রামে (Instagram) সেই ছবি পোস্ট করেছেন নাতাশা (Natasa Stankovic)। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন 'মাই ডিনার ডেট'।

 

 

সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) আইপিএল (IPL) খেলার পরে দেশের জার্সিতে অস্ট্রেলিয়া সফরে চলে যান হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।  অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে (ODI) এবং টি-টোয়েন্টি (T-20)সিরিজে খেলেন তিনি। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজের সেরা হওয়ার পর হার্দিক (Hardik Pandya) জানিয়েছিলেন,বায়ো বাবলে টানা ক্রিকেট খেলে তিনি ক্লান্ত। ছুটি নিয়ে ছেলের সঙ্গে সময় কাটাতে চান।

 

আরও পড়ুন - এক কোটি ৫০ লক্ষ টাকা পরিষেবা কর থেকে অব্যাহতি পেলেন Sourav Ganguly

৪ মাসের বেশি বাড়ি থেকে দূরে ছিলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সংযুক্ত আরব আমিরশাহিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলছেন। তারপর অস্ট্রেলিয়া সফর।  স্ত্রী নাতাশা (Natasa Stankovic) ও ছেলে অগস্ত্যকে সঙ্গে নেননি হার্দিক (Hardik Pandya)। দেশে ফিরে তাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। ভারতীয় দলের বিগ হিটার হার্দিক ঘরে শান্তশিষ্ট 'বাবা'। ছেলে অগস্ত্যকে বোতলে করে দুধ খাওয়াচ্ছেন ভারতীয় ক্রিকেটার। কয়েকদিন আগে এই ছবি পোস্ট করেছিলেন। যা রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -Australia vs India, 1st Test: Prithvi-কে নিয়ে Ponting-এর ভবিষ্যদ্বাণী, পরের বলেই ০ রানে আউট

.