WATCH | IND vs AFG: ঘরের ছেলের নাচে, 'বার্থ ডে বয়'-এর উদযাপনে মাতল রাজধানী!

Hardik Pandya And Virat Kohli Steals Show IND vs AFG World Cup 2023 Match: বিরাট কোহলি ও হার্দিক পাণ্ডিয়া মাতিয়ে দিলেন দিল্লি। তাঁদের ভিডিয়ো নিয়েই আলোচনা চলছে নেটপাড়ায়।  

Updated By: Oct 11, 2023, 06:32 PM IST
 WATCH | IND vs AFG: ঘরের ছেলের নাচে, 'বার্থ ডে বয়'-এর উদযাপনে মাতল রাজধানী!
মাঠ মাতালেন বিরাট-হার্দিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দাপুটে জয়েই বিশ্বকাপ অভিযান শুরু করেছে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India)। রবিবাসরীয় এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) হয়েছে ভারত-অস্ট্রেলিয়া মহারণ। ৩৩ হাজার ১৯০ জন দর্শকের সামনে ভারত ছয়ে উইকেটে দারুণ জয় পেয়েছে। ভারত কাপযুদ্ধের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে আফগানিস্তানের বিরুদ্ধে (IND vs AFG, World Cup 2023)। বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে চলছে খেলা। আর এই ম্যাচে দু'টি ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। ঘরের ছেলে বিরাট কোহলির (Virat Kohli) নাচ ও  'বার্থ ডে বয়' হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) আগুনে সেলিব্রেশন।

আরও পড়ুন: IND vs AFG | World Cup 2023: কেন আফগানরা হাতে কালো কাপড় বেঁধে খেলছেন ভারতের বিরুদ্ধে?

এদিন টস জিতে হাশমাতুল্লাহ শাহিদির দল প্রথমে ব্য়াট করার সিদ্ধান্ত নেয়। অধিনায়ক হাশমাতুল্লাহ (৮৮ বলে ৮০) ও আজমাতুল্লাহ ওমরজাইয়ের (৬৯ বলে ৬২) চওড়া ব্য়াটে ভর করে আফগানরা নির্ধারিত ওভারে আট উইকেট হারিয়ে ২৭২ রান তোলে। হাশমাতুল্লাহ-আজমাতুল্লাহ ছাড়া আর কোনও ব্যাটারই বলার মতো রান করেননি। ওই কুড়ির ঘরের আশেপাশেই তাঁরা ঘোরাফেরা করেছেন। ভারতের হয়ে জসপ্রীত বুমরা তুলে নিয়েছেন চার উইকেট। দুই উইকেট নিয়েছেন হার্দিক। একটি করে উইকেট শার্দূল ঠাকুর ও কুলদীপ যাদবের। এদিন কোহলি ফের খেলছেন নিজের ঘরের মাঠে। এই দিল্লিতেই তাঁর বেড়ে ওঠা। এখানেই ক্রিকেট শেখা। এই মাঠেই রয়েছে তাঁর নামে প্যাভিলিয়ন। সকলেই জানেন যে, বিরাট মাঠে থাকা মানেই গোটা দলকে তিনি চাঙ্গা করে রাখেন। তাঁর আগুনই আলাদা। বিরাট নাচতে খুব ভালোবাসেন। সে পার্টি হোক বা খেলার মাঠ। এদিনও বিরাটকে মাঠের মধ্যে নাচতে দেখা গেল। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

নজর কাড়লেন হার্দিকও। আফগানিস্তানের ইনিংসের ৩৪ নম্বর ওভার করছিলেন হার্দিক। আজমাতুল্লাহ দারুণ ভাবে সেট হয়ে গিয়েছিলেন ক্রিজে। হার্দিক স্লোয়ার বলে  আজমাতুল্লাহর উইকেট ছিটকে দেন। তাঁকে ক্লিন বোল্ড করার পর হার্দিকের বন্য উদযাপনের অভিব্যক্তি মাতিয়ে দেয় সোশ্যাল মিডিয়াকে। সেই ভিডিয়োও রাতারাতি ভাইরাল হয়ে যায়। এখন দেখার ভারত এই রান কত তাড়াতাড়ি তাড়া করে ব্যাক-টু-ব্যাক জিততে পারে।

আরও পড়ুন: IND vs AFG | Sunil Gavaskar: 'বাদ পড়ার অভ্যাস হয়ে গেছে ওর!' দল দেখে ক্ষোভে ফুঁসছেন কিংবদন্তি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.