রোজই তোমার আরও টাকা কামানোর সুযোগ, কোহলিকে খোঁচা দিয়ে বিপাকে হরভজন

ইনস্টাগ্রামে নিজের একটি বিজ্ঞাপনী শুটিং-এর ছবি পোস্ট করেছিলেন বিরাট কোহলি। 

Updated By: May 11, 2019, 02:45 PM IST
রোজই তোমার আরও টাকা কামানোর সুযোগ, কোহলিকে খোঁচা দিয়ে বিপাকে হরভজন

নিজস্ব প্রতিবেদন : হয়তো তিনি মজা করেই কথাটা বলতে চেয়েছিলেন। কিন্তু নেটিজেনরা ব্যাপারটাকে মজার ছলে নিলেন না। ব্যাপারটাকে খোঁচা বলেই ধরে নিল নেট দুনিয়া। আর তার পর হরভজন সিংকে হজম করতে হল হাজারো সমালোচনা। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি বিজ্ঞাপনী শুটিং-এর ছবি পোস্ট করেছিলেন বিরাট কোহলি। ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘প্রতিটা দিনই নতুন কিছু শেখার সুযোগ, বড় হওয়ার সুযোগ। বিনয়ী থাকুন।’

আরও পড়ুন-  সারাদিন উপোস করে রাতে ক্রিকেট মাঠে, দুই আফগানকে কুর্ণিশ গব্বরের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Every day is an opportunity to learn and grow. Stay humble. 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

কোহলির ছবি ও এমন ক্যাপশন দেখার পরই হয়তো মজা করার ইচ্ছে হয়েছিল হরভজন সিংয়ের। ভাজ্জি কমেন্ট করে বসেন, ‘আর প্রতিদিনই তুমি আরও বেশি অর্থ উপার্জনের সুযোগ পাও।’ ব্যস, তার পরই হরভজনের উপর ঝাঁপিয়ে পড়েন কোহলি-ভক্তরা। একের পর এক কটাক্ষ উড়ে আসতে থাকে হরভজনকে লক্ষ্য করে। কেউ কেউ তাঁকে জাতীয় দল থেকে বাদ পড়ার জন্যও কটাক্ষ করতে শুরু করেন। অনেকে আবার বলতে শুরু করেন, হিংসার জন্যই নাকি এমন কথা বলেছেন ভাজ্জি! কঠোর পরিশ্রম করেই সাফল্য পেয়েছেন কোহলি। সেখানে উপার্জিত অর্থ তাঁর প্রাপ্য। এমনই জানিয়েছেন সমর্থকরা।

আরও পড়ুন-  ভারতীয় দলে সব থেকে ভাল PUBG প্লেয়ার কারা? জানালেন কুলদীপ যাদব

কোহলি বা ভাজ্জি, কেউই অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করেননি। আসলে ক্রিকেটাররা তো একে অপরের সঙ্গে এমন ঠাট্টা-তামাশা করেই থাকেন! কে-ই বা এসব নিয়ে মাথা ঘামান! কিন্তু নেট-দুনিয়ার একাংশ এমন সব ইস্যু পেলে সুযোগ ছাড়তে চায় না। এক্ষেত্রেও তাই হল। 

.