Virat Kohli | Syed Kirmani : 'অনেক হয়েছে! ঘরোয়া ক্রিকেট খেলে ফর্মে ফিরুক, তারপর দেখা যাবে'

প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি।

Updated By: Jul 12, 2022, 04:54 PM IST
Virat Kohli | Syed Kirmani : 'অনেক হয়েছে! ঘরোয়া ক্রিকেট খেলে ফর্মে ফিরুক, তারপর দেখা যাবে'
কোহলিকে কড়া বার্তা কিরমানির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলিকে (Virat Kohli) ইন্ডিয়া টিম থেকে ছেঁটে ফেলা হোক। সবার আগে এইন মন্তব্য করেছিলেন কপিল দেব। এরপর কপিলের সুরে গলা মেলান অজয় জাদেজা ও ভেঙ্কটেশ প্রসাদের মতো প্রাক্তনরা। কপিলের কথাতেই সহমত পোষণ করলেন তাঁর ৮৩-র বিশ্বকাপ জয়ী দলের তারকা সতীর্থ সৈয়দ কিরমানি (Syed Kirmani)। ভারতের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার বলছেন কোহলি ফিরে যাক ঘরোয়া ক্রিকেটে।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কিরমানি বলেন, "সাম্প্রতিক যুগে প্রচুর প্রতিযোগিতা। কেউ যদি কিছু ইনিংসে পারফর্ম করতে না পারে, তাহলে নির্বাচক কমিটি তাকে নিয়ে অবশ্যই সিদ্ধান্ত নিতে পারে, সে তার সুনাম যতই থাক না কেন! অনেক হয়েছে, ঘরোয়া ক্রিকেটে খেলে ফর্মে ফিরুক, তারপর দেখা যাবে ও ভারতীয় দলে ফিট করছে কিনা! কেন এটা কোহলির ক্ষেত্রে প্রয়োগ করা যাচ্ছে না! এটাই তো বুঝতে পারছি না।"

টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও বিরাট কোহলি ব্যর্থ হয়েছেন। ব্যাক-টু-ব্যাক ম্যাচে ১ ও ১১ রান করে আউট হয়েছেন তিনি। ভারতীয় দল থেকে বিরাটকে বাদ দেওয়ার আলোচনা ক্রমেই জোরাল হচ্ছে। 

আরও পড়ুন: Rohit Sharma and Shikhar Dhawan: সচিন-সৌরভের কোন রেকর্ড ছুঁয়ে ফেলবেন 'হিটম্যান', 'গব্বর'? জেনে নিন

আরও পড়ুনWATCH | Bhagwani Devi: ৯৪ বছরের দিদা দেশকে দিলেন তিনটি পদক! দিল্লিতে পা রেখে উদ্দাম নাচ

আরও পড়ুনRohit Sharma, ENG vs IND : সচিন, ডিভিলিয়ার্সের কোন রেকর্ড ভাঙতে পারেন 'হিটম্যান'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.