ম্যাড ম্যাক্সের অবিশ্বাস্য ক্যাচে তোলপাড় ওয়েব বিশ্বে দেখুন ভিডিও

বাউন্ডারি লাইনে দাড়িয়ে ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ক্যাচে তোলপাড় গোটা ক্রিকেট দুনিয়া। ঝড় উঠেছে ওয়েব দুনিয়াতেও। দৌড়ে এসে শূন্যে লাফিয়ে ক্যাচ ধরার চেষ্টা। যখন বুঝলেন শরীরে ভারসাম্য হারিয়ে বাউন্ডারি লাইনে ঢুকে যাবেন, আকাশে ছুড়ে দিলেন বল। তারপর বাউন্ডারি লাইনের ভিতরে শূন্যে ভাসমান অবস্থায় বাহাতে ক্যাচ। তারপর পা রাখলেন মাঠের ভেতরে। এই ক্যাচের পর কমেনট্রি বক্স থেকে বার বারই একটা কথাই ভেসে আসছিল, অবিশ্বাস্য, অবিশ্বাস্য  এবং অবিশ্বাস্য। দর্শকদের সমবেত কন্ঠ মাঠে যেন ঝড়ের পর লু বইয়ে দেওয়ার আওয়াজে একসুরে গেয়ে উঠল, 'হু...'। 

Updated By: Sep 12, 2015, 04:42 PM IST
ম্যাড ম্যাক্সের অবিশ্বাস্য ক্যাচে তোলপাড় ওয়েব বিশ্বে দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: বাউন্ডারি লাইনে দাড়িয়ে ম্যাক্সওয়েলের অবিশ্বাস্য ক্যাচে তোলপাড় গোটা ক্রিকেট দুনিয়া। ঝড় উঠেছে ওয়েব দুনিয়াতেও। দৌড়ে এসে শূন্যে লাফিয়ে ক্যাচ ধরার চেষ্টা। যখন বুঝলেন শরীরে ভারসাম্য হারিয়ে বাউন্ডারি লাইনে ঢুকে যাবেন, আকাশে ছুড়ে দিলেন বল। তারপর বাউন্ডারি লাইনের ভিতরে শূন্যে ভাসমান অবস্থায় বাহাতে ক্যাচ। তারপর পা রাখলেন মাঠের ভেতরে। এই ক্যাচের পর কমেনট্রি বক্স থেকে বার বারই একটা কথাই ভেসে আসছিল, অবিশ্বাস্য, অবিশ্বাস্য  এবং অবিশ্বাস্য। দর্শকদের সমবেত কন্ঠ মাঠে যেন ঝড়ের পর লু বইয়ে দেওয়ার আওয়াজে একসুরে গেয়ে উঠল, 'হু...'। 

গ্লিন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যানের ঝড়ের মত ব্যাটিং মন মাতিয়েছে ক্রিকেট প্রেমীদের। কখনও বিশাল ছয়। কখনও আবার রিভার সুইপ। ২২ গজে তাঁর সামনে দিশেহারা হয়েছেন বোলাররা। এবার ম্যাক্সওয়েলের ক্যাচ দেখে প্যাভিলিয়নের দিশা ছাড়া আর কিছুই খুঁজে পাচ্ছিলেন না ব্রিটিশ ব্যাটসম্যান লিয়াম প্লাঙ্কেট। অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের চতুর্থ একদিনের ম্যাচে এই ক্যাচ ক্রিকেট ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে থাকবে বলেই বিশেষজ্ঞদের মত। 

ক্যাচটি নিয়ে বিতর্কও তৈরি হয়। ম্যাক্স যখন দ্বিতীয়বার ক্যাচটি ধরেন, বাউন্ডারি লাইনের ভিতরেই ছিল তাঁর শরীর, কিন্তু ম্যাক্সের পা মাটিতে ছিল না। হওয়ায় ভেসেই ক্যাচটি নেন। তারপর মাঠের ভেতর তিনি পা রাখেন। এই অবিশ্বাস্য ক্যাচটি দেখার পর কেউ কেউ বলছেন ম্যাড ম্যাক্স একটা পাখি। ৫ ম্যাচের সিরিজে অস্ট্রেলিয়া ২ ইংল্যান্ড ২। শেষ ম্যাচ যে দল জিতবে, সিরিজ তাদেরই।

.