Gautam Gambhir | World Cup 2023: এই দুই ভারতীয় প্রশংসাই পাচ্ছেন না! গম্ভীর জানিয়ে দিলেন তাঁদের নাম

Gautam Gambhir Feels Virat Kohli and Shreyas Iyer deserve more praise: রোহিত শর্মা বা শুভমন গিল নয়, গৌতম গম্ভীর জানালেন যে, কোন দুই ভারতীয় ক্রিকেটার অনেক বেশি প্রশংসার দাবিদার।  

Updated By: Nov 7, 2023, 06:08 PM IST
Gautam Gambhir | World Cup 2023: এই দুই ভারতীয় প্রশংসাই পাচ্ছেন না! গম্ভীর জানিয়ে দিলেন তাঁদের নাম
গম্ভীর জানালেন সেই দুই ভারতীয় তারকার নাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপের (World Cup 2023) সবচেয়ে চর্চিত ম্য়াচই ছিল নাকি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (INDIA vs South Africa Live Score Updates)! কিন্তু না, সেকেন্ড বয়ও বিন্দুমাত্র চ্যালেঞ্জের মুখে ফেলতে পারেনি কাপযুদ্ধের ফার্স্ট বয় ভারতকে। সেই চেনা মেজাজ ও অপ্রতিরোধ্য আগ্রাসনে, ভর করেই ভারত ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছে রামধনু দেশকে। টানা আট ম্য়াচ জিতে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং বুঝিয়ে দিয়েছে, ভারতকে আর কিছুতেই রোখা যাবে না। গত রবিবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata), বিরাট কোহলির (Virat Kohli) সেঞ্চুরি ও রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) ঘূর্ণিতে দক্ষিণ আফ্রিকা হেরে যায় ২৪৩ রানে। ভারতের প্রাক্তন মহারথী গৌতম গম্ভীর (Gautam Gambhir) মনে করছেন যে, এই দলে রোহিত-শুভমনের চেয়েও অনেক বেশি প্রশংসা প্রাপ্য বিরাট ও শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer)। 

আরও পড়ুন: Shakib Al Hasan | World Cup 2023: বিশ্বকাপ শেষ সাকিবের! ফিরে যাচ্ছেন বাংলাদেশ, চলে এল বুক ভাঙা আপডেট

ইডেনে কোহলির সঙ্গে জুটি বেঁধে ১৫৮ বলে ১৩৪ রান স্কোরবোর্ডে যোগ করেছিলেন শ্রেয়স। ইডেনের পিচে কিছুটা মন্থর ইনিংসই খেলেন তাঁরা। কারণ চেয়েছিলেন,  উইকেট না দিয়ে বড় জুটি বাঁধতে। শ্রেয়স ৮৭ বলে ৭৭ রান করে ফিরে যান। সাতটি চার ও জোড়া ছক্কা হাঁকিয়ে ছিলেন শ্রেয়স। অন্য়দিকে বিরাট ১০১ রানের ইনিংস খেলে হৃদয় জিতে নেন। গম্ভীর বিশ্বকাপের সম্প্রচারকারী চ্যানেলে বলেন, 'আমি বিশ্বাস করি শ্রেয়স আইয়ার ও বিরাট কোহলি অন্য গ্রহেই রয়েছে। ইডেন কিন্তু ওয়াংখেড়ে বা দিল্লি নয়। যেখানে পুরো ইনিংসেই আবহাওয়া একরকম থাকে। ইডেনে শুরুটা সহজ, তবে মাঝে ও শেষে বেশ কঠিন হয়ে যায়। আমি মনে করি রোহিত-শুভমনের চেয়েও অনেক বেশি প্রশংসা বিরাট-শ্রেয়সের। মনে করা হয়েছিল স্পিন বড় চ্যালেঞ্জ হবে। কিন্তু বিরাট-শ্রেয়স কী দারুণ ব্য়াট করল কেশব মহারাজের বিরুদ্ধে। হতে পারে ও ৩০ রানই খরচ করেছে। কিন্তু পেয়েছে একটাই উইকেট।' আগামী রবিবার ভারত বিশ্বকাপের লিগ পর্যায়ের শেষ ম্য়াচ খেলবে নেদারল্যান্ডসের বিরুদ্ধে। তারপরেই শুরু হয়ে যাবে সেমিফাইনালের লড়াই।

আরও পড়ুন: Angelo Mathews | Time-Out: 'সম্মান তাদেরই করি...' খেলা শেষে মেলানো হয়নি হাত! বোমা ফাটাল শ্রীলঙ্কা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.