Gautam Gambhir | KKR | IPL 2024: দম বেরিয়ে যাবে সামলাতে গিয়ে! আগুনে 'গোঁয়ার' গম্ভীর, তাঁর নিশানায় কারা?

Gautam Gambhir Blunt Message To KKR Boss SRK and Venky Mysore: গৌতম গম্ভীর চেনা অবতারেই ধরা দিলেন। খেলা শুরুর আগেই সাফ বলে দিলেন তাঁকে সামলানো রীতিমতো কঠিন।  

Updated By: Mar 19, 2024, 03:27 PM IST
Gautam Gambhir | KKR | IPL 2024: দম বেরিয়ে যাবে সামলাতে গিয়ে! আগুনে 'গোঁয়ার' গম্ভীর, তাঁর নিশানায় কারা?
চেনা মেজাজেই ব্য়াট করলেন গম্ভীর! ছবি সৌজন্য়ে- KKR Knight Club

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপামর কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অনুগামীদের জন্য় ২০২৩ সালের ২২ নভেম্বর তারিখটা ছিল ভীষণ স্পেশ্য়াল। তাঁদের প্রিয় প্রাক্তন ক্য়াপ্টেন গৌতম গম্ভীর (Gautam Gambhir) জুড়েছিলেন নাইটদের সঙ্গে। কেকেআরের আইপিএল জয়ী (২০১২, ২০১৪) একমাত্র অধিনায়ক ফের কেকেআরের ড্রেসিংরুমে। গম্ভীর ইডেন গার্ডেন্সে মেন্টর হিসেবে কাজ শুরু করে দিয়েছেন শ্রেয়স আইয়ারদের সঙ্গে। কেকেআরের একটি ইভেন্টে গম্ভীর সাফ জানিয়ে দিলেন যে, তাঁকে সামলানো খুবই কঠিন! 

আরও পড়ুন: Navjot Singh Sidhu | IPL 2024: 'ওহ গুরু হো যা শুরু', তাল ঠুকছে আইপিএল... ফিরছেন কথার খেলোয়াড়

গম্ভীর সাংবাদিকদের সামনে বলেন, 'নিশ্চিত ভাবে আপনাদের বলতে পারি, আমি যখন কেকেআর ছেড়ে চলে যাব, তখন এই দল অনেক ভালো জায়গায় থাকবে। আরও একটা জিনিস স্পষ্ট করে বলতে চাই, আমি কেকেআরকে সফল করিনি। কেকেআর আমাকে সফল করেছে। কেকেআর আমাকে নেতা বানিয়েছে। আমাকে হ্য়ান্ডেল করা খুবই টাফ। আমি শাহরুখ খান ও ভেঙ্কি মাইসোরকে ধন্য়বাদ জানাতে চাই। তাঁরা এত বছর ধরে আমার বিরক্তিকর বায়না ও গোঁয়ারতুমি সহ্য় করে এসেছে। আমি যখন প্লেয়ার হিসেবে কেকেআরে যোগ দিয়েছিলাম, তখন শাহরুখ আমাকে যা বলেছিল, এবারও ঠিক সেটাই বলেছে। ও জানিয়েছে কেকেআর আমার ফ্র্যাঞ্চাইজি। ভাঙব নয় গড়ব।'

লখনউ সুপার জায়ান্টসের সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক করে গম্ভীর ফিরেছেন চেনা ডেরায়। লখনউতে তিনি ঠিক যে কাজটা করতেন, কলকাতাতেও সেই একই কাজ করছেন। কেকেআরও গম্ভীরকে দলের মেন্টর হিসেবে নিয়োগ করেছে। কলকাতার 'ঘরের ছেলে' কাজ করবেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে। আগামী ২৩ মার্চ কেকেআর আইপিএল অভিযান শুরু করছে। প্য়াট কামিন্সের সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে খেলতে নামবেন শ্রেয়সরা। ২০০৮-১০ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসে (অধুনা দিল্লি ক্য়াপিটালস) থাকার পর গম্ভীর ২০১১-২০১৭ পর্যন্ত ছিলেন নাইটদের সংসারে। আবার তিনি নাইট সদস্য়।

আরও পড়ুন: R Ashwin | CSK vs RCB | IPL 2024: সন্তানের মুখ চেয়ে ধোনিদের কাছে হাত পাতলেন অসহায় অশ্বিন!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.