Gareth Bale আবেগি চিঠিতে জানিয়ে দিলেন Real Madrid ছাড়ার কথা

রিয়ালের হয়ে ২৫৮ ম্যাচে ১০৬ গোল করেন বেল। তিনি তিনটি লা লিগা, একটি কোপা দেল রে, একটি সুপার কোপা দে এসপানা, পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ, তিনবার উয়েফা সুপার লিগ ও তিনবার ফিফা ক্লাব বিশ্বকাপ জেতেন।  

Updated By: Jun 1, 2022, 08:42 PM IST
Gareth Bale আবেগি চিঠিতে জানিয়ে দিলেন Real Madrid ছাড়ার কথা
রিয়াল মাদ্রিদের সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক করে নিলেন বেল

নিজস্ব প্রতিবেদন: 'ওয়েলস উইজার্ড' গ্যারেথ বেল (Gareth Bale) জানিয়ে দিলেন রিয়াল মাদ্রিদ (Real Madrid) ছাড়ার কথা। ২০১৩ সালে টটেনহ্যাম হটস্পার (Tottenham Hotspur) থেকে রিয়ালে এসে মহাতারকা হয়ে ওঠেন বেল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও করিম বেঞ্জেমার সঙ্গে জুটি বেঁধে এক সময়ে বিপক্ষের ঘুম উড়িয়ে দিয়েছেন। এই ত্রিফলা তখন পরিচিত ছিল 'বিবিসি' নামে। ৩২ বছরের বেলের সঙ্গে আর চুক্তিনবীকরণ করেনি রিয়াল। বুধবার টুইটারে আবেগি চিঠি দিয়ে বেল জানিয়ে দিলেন তাঁর রিয়াল ছাড়ার কথা।

বেল তাঁর চিঠিতে লেখেন, "আমার বর্তমান ও অতীতের সকল সতীর্থ, ম্যানেজার, ব্যাকরুম স্টাফ ও ফ্যানদের ধন্যবাদ জানাতে চাই এই সমর্থনের জন্য়। নয় বছর আগে ইয়ং ম্যান হিসাবে এখানে এসেছিলাম। রিয়ালের হয়ে খেলার স্বপ্নপূরণ হয়েছে আমার। সাদা জার্সিতে স্যান্টিয়াগো বার্নাব্যুতে খেলছি। খেতাব জিতেছি। বিশেষত চ্যাম্পিয়ন্স লিগের কথা বলব। ক্লাবের ইতিহাসের অঙ্গ হওয়া রিয়াল মাদ্রিদের প্লেয়ার হিসাবে যা অর্জন করেছি, তা কখনও ভুলব না। অসাধারণ এক অভিজ্ঞতা।" রিয়ালের হয়ে ২৫৮ ম্যাচে ১০৬ গোল করেন বেল। তিনি তিনটি লা লিগা, একটি কোপা দেল রে, একটি সুপার কোপা দে এসপানা, পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ, তিনবার উয়েফা সুপার লিগ ও তিনবার ফিফা ক্লাব বিশ্বকাপ জেতেন।

আরও পড়ুন: Paul Pogba ছাড়ছেন ক্লাব! জানিয়ে দিল Manchester United

আরও পড়ুন: Rizwan-Pujara: রিজওয়ানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে নেটদুনিয়ায় ভাইরাল পূজারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.