এবছর আর কোভিড-19 থেকে মুক্তি নেই! করোনা নিয়ে উদ্বেগে সৌরভ

কোভিডের বিরুদ্ধে লড়াইকে ব্যাটিংয়ের সঙ্গে তুলনা করে সৌরভ বলেন

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 7, 2020, 01:47 PM IST
এবছর আর কোভিড-19 থেকে মুক্তি নেই! করোনা নিয়ে উদ্বেগে সৌরভ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : ভারতে করোনা পরিস্থিতি কিছুতেই আয়ত্বে আনা যাচ্ছে না। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। উদ্বেগজনক পরিস্থিতি দেশজুড়ে।  বিশ্বে মোট করোনা আক্রান্তর পরিসংখ্যানে ভারত এবার রাশিয়াকে ছাপিয়ে এখন তৃতীয় স্থানে। এবছর আর কোভিড-19 থেকে মুক্তি নেই! সবাইকে এটা মেনে নিতেই হবে।  করোনা নিয়ে উদ্বেগের কথা শোনালেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।  
 

বিসিসিআই-এর টুইটার হ্যান্ডেল-এ মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে আড্ডায় সাম্প্রতিক পরিস্থিতি নিয়েও নান কথা বলেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। সেখানেই প্রাক্তন ভারত অধিনায়ক বলেন, "আমার মনে হয় আগামী ২-৩ মাস এরকমই চলবে। কিছুটা কঠিন সময়।   আমাদের সহ্য করেই নিতে হবে।  এই বছরের শেষ কিংবা ২০২১ সালের প্রথম দিকে হয়তো আমরা আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারব।"

সেই সঙ্গে সৌরভ আরও বলেন, "ভ্যাকসিন না আসা পর্যন্ত আমাদের অপেক্ষা করতেই হবে। ততদিন আমাদের সতর্ক থাকতে হবে।  সবাই জানি কী হচ্ছে। আমরা তো কেউই অসুস্থ হতে চাই না। তবে ভ্যাকসিন চলে এলে পরিস্থিতি ঠিক হয়ে যাবে, আর সব অসুখের মতোই হয়ে যাবে।"

কোভিডের বিরুদ্ধে লড়াইকে ব্যাটিংয়ের সঙ্গে তুলনা করে সৌরভ বলেন, "সব পিচে একই রকম ব্যাটিং চলে না। স্লো উইকেটে একরকম খেলতে হয়। টার্নিং উইকেটে আর একরকমভাবে খেলতে হয়।  আবার প্রাণহীন পিচেও অন্যরকমভাবে ব্যাটিং করতে হয়।  কোভিড এখন এমন পর্যায়ে আছে সেখান থেকে আমাদের লড়াই করে বাঁচতে হবে। "

আরও পড়ুন - বাতিল বিশ্বকাপ! চলতি সপ্তাহেই টি-২০ বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত জানাতে পারে ICC

.