IND vs ENG: করোনা পজিটিভ Ravi Shastri! হেড কোচ সহ চার সাপোর্ট স্টাফ নিভৃতবাসে

রবি শাস্ত্রী সহ দলের চার সাপোর্ট স্টাফ আইসোলেশনে!

Updated By: Sep 5, 2021, 03:50 PM IST
IND vs ENG: করোনা পজিটিভ Ravi Shastri! হেড কোচ সহ চার সাপোর্ট স্টাফ নিভৃতবাসে

নিজস্ব প্রতিবেদন: চলতি ওভাল টেস্টের মধ্যেই করোনা ভীতি ভারতীয় শিবিরে। হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri), বোলিং কোচ ভরত অরুণ (B. Arun), ফিল্ডিং কোচ আর শ্রীধর (R. Sridhar) ও ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেল (Nitin Patel) চলে গেলেন আইসোলেশনে! গত শনিবার সন্ধ্যায় শাস্ত্রী-শ্রীধরদের করোনা পরীক্ষার রিপোর্ট (ল্যাটেরাল ফ্লো টেস্ট) পজিটিভ এসেছে। সাবধানতার খাতিরেই বিসিসিআই মেডিক্যাল টিম  এই সিদ্ধান্ত নিয়েছে। রবিবার বিবৃতি দিয়ে জানিয়ে দিল বিসিসিআই। 

বিসিসিআই জানিয়েছে যে, শাস্ত্রীদের আরটি-পিসিআর পরীক্ষা হয়েছে। তাঁরা টিম হোটেলেই নিভূতবাসে থাকবেন। মেডিক্যালের টিমের সবুজ সঙ্কেত পাওয়া না পর্যন্ত কোহলিদের সাপোর্ট স্টাফরা থাকবেন আইসোলেশনেই। ভারতীয় দলের বাকি সদস্যদেরও দুইটি করে ল্যাটেরাল ফ্লো টেস্ট হয়েছে। একবার গতরাতে হওয়ার পর আরেকবার হয়েছে রবির সকালে। রিপোর্ট নেগেটিভ হওয়াতেই চলতি চতুর্থ টেস্টের চতুর্থ দিনে খেলার অনুমতি দেওয়া হয়েছে কোহলিদের। 

আরও পড়ুন: Mohammed Shami: ফ্যানের আনা কেকে মাঠে জন্মদিন সেলিব্রেট করলেন শামি

ভারতীয় দলে ইংল্যান্ডে করোনার ধাক্কা প্রথম নয়। গত জুলাই মাসে সটিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থের (Rishabh Pant) শরীরে বাসা বেঁধেছিল কোভিড। দলের সাপোর্ট স্টাফ (থ্রোডাউন স্পেশালিস্ট) দয়ানন্দ গরানির (Dayanand Garani) রিপোর্টও পজিটিভ এসেছিল। গরানির সংস্পর্শে আসায় দেশের বঙ্গজ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা, অভিমন্য়ু ঈশ্বরণ ও ভারতের বোলিং কোচ ভরত অরুণরা নিজের হোটেলের ঘরে ১০ দিন নিভৃতবাসে ছিলেন।

 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.