বাংলাদেশের ওপেনার তামিম ইকবালের বাড়িতে বড় বিপদ

 সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে পড়ে যে বাংলাদেশের একদিনের দলের অধিনায়ক তামিমও প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

Updated By: Jun 21, 2020, 10:46 AM IST
বাংলাদেশের ওপেনার তামিম ইকবালের বাড়িতে বড় বিপদ

নিজস্ব প্রতিবেদন- বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের বাড়িতে বড় বিপদ। তামিমের বাড়িতে হানা দিয়েছে করোনাভাইরাস। শনিবার জানা গিয়েছিল, তামিমের দাদা নাফিস ইকবাল প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নাফিস একটা সময় বাংলাদেশের জাতীয় দলের হয়ে খেলেছেন। তিনি নিজেই বাংলাদেশের সংবাদমাধ্যমে অসুস্থতার কথা জানিয়ে ছিলেন। এবার জানা যাচ্ছে তামিমের বাড়িতে মোট চারজন এই ভাইরাসে আক্রান্ত। তাঁর মা ও পরিবারের বাকি তিন সদস্যের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গিয়েছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে পড়ে যে বাংলাদেশের একদিনের দলের অধিনায়ক তামিমও প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তামিমের পরিবারের তরফে নিশ্চিত করা হয়েছে এই খবরটি গুজব।

তামিমের মাসহ পরিবারের আরও তিনজন ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাংলাদেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানাচ্ছে, নাফিসের দুই সন্তান ও বাড়ির পরিচারিকা করোনা আক্রান্ত হয়েছে। বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া বাংলাদেশের বাঁহাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপুও আক্রান্ত বলে জানা যাচ্ছে। মাশরাফি ও নাজমুল দুজনেই আপাতত হোম আইসোলেশন-এ থেকে চিকিৎসা নিচ্ছেন। 
বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফির করোনায় আক্রান্ত হওয়ার খবরে বিশ্ব ক্রিকেটে হৈচৈ পড়ে গিয়েছিল। এর আগে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা আশিকুর রহমান এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। 

আরও পড়ুন- ক্রিকেট দুর্নীতিতে যত নষ্টের গোড়া ভারত, বিস্ফোরক দাবি আইসিসি-র

এদিন জানা যায় তামিম ইকবালের পরিবারের সদস্যদের শরীরে জ্বর ছাড়া আর কোনও উপসর্গ নেই। তাঁরা প্রত্যেকেই আগের থেকে ভালো আছেন। তাই বাড়িতে থেকেই চিকিৎসা করাচ্ছেন। বাংলাদেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকেই রাস্তায় নেমে কাজ করছিলেন তামিম ইকবাল। এমনকী নিজের ছোটবেলার কোচদের আর্থিক সাহায্য করেছিলেন তিনি। তাছাড়া দেশ-বিদেশের ক্রিকেট তারকাদের নিয়ে ফেসবুক লাইভ অনুষ্ঠান আয়োজন করেও তাক লাগিয়ে ছিলেন তিনি।

.