প্রাক্তন WWE তারকা The Great Khali যোগ দিলেন BJP-তে

রেস্টলিংয়ের রিং থেকে বেরিয়ে রাজনীতির ময়দানে 'দ্য গ্রেট খালি'।

Updated By: Feb 10, 2022, 02:40 PM IST
প্রাক্তন WWE তারকা The Great Khali যোগ দিলেন BJP-তে
'দ্য গ্রেট খালি'

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ডব্লিউডব্লিউই (WWE) তারকা দলীপ সিং রানা (Dalip Singh Rana) ওরফে 'দ্য গ্রেট খালি' (The Great Khali) যোগ দিলেন বিজেপি-তে (BJP)। বৃহস্পতিবার দুপুর একটায় দিল্লিতে বিজেপি-র সদর দফতরে এসে আনুষ্ঠানিক ভাবে পদ্ম শিবিরে নাম লেখালেন তিনি ৪৯ বছরের পঞ্জাবের ধিরায়নার বাসিন্দা। কেন্দ্রীয় মন্ত্রী ও সিনিয়র বিজেপি নেতা জিতেন্দ্র সিং (Jitendra Singh) দলের নতুন সদস্যকে নিয়ে উচ্ছ্বসিত। তিনি বলেন, "দ্য গ্রেট খালি আমাদের দলে যোগ দেওয়ায় দেশের তরুণরা অনান্যরা অনুপ্রাণিত হবে।" 

আরও পড়ুন: Ajinkya Rahane: 'অস্ট্রেলিয়ায় কিছু সিদ্ধান্ত আমিই নিয়েছিলাম, কৃতিত্ব নিয়েছে অন্য় কেউ!'

বিজেপি-তে নাম লিখিয়ে প্রাক্তন তারকা কুস্তিগীর বলেন, "বিজেপি-তে যোগ দিতে পেরে আমি আনন্দিত। আমি মনে করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজই তাঁকে দেশের সঠিক প্রধানমন্ত্রী বানিয়েছে। আমি ভাবলাম তাঁর শাসনকার্যের অংশ হয়ে দেশের উন্নতির অংশ হয়ে উঠি। বিজেপি-র জাতীয় নীতিই আমাকে অনুপ্রাণিত করেছে এই দলে যোগদান করার জন্য।"

২০০৬ সালে ডব্লিউডব্লিউই-র দুনিয়ায় পা রাখা 'দ্য গ্রেট খালি' ২০০৭ সালে বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ (World Heavyweight Championship) জেতেন। ৭ ফুট ১ ইঞ্চির উচ্চতা ও ১৫৭ কেজি উচ্চতা তাঁকে এমনিই বাকি তারকাদের থেকে আলাদা করে দিত। ডব্লিউডব্লিউই-র তাবড় তারকাদের হারিয়ে পঞ্জাব পুত্তর নিজেকে সাফল্যের শিখরে নিয়ে যান। এমনকী হলিউডের একাধিক ছবিতে তিনি ক্যামিও চরিত্রেও অভিনয় করেছেন। পাশাপাশি ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো 'বিগ বস'-এও অংশ নেন 'দ্য গ্রেট খালি' । কাজ করেছেন পঞ্জাব পুলিসের সহকারি এসআই পদেও। এবার কেরিয়ারের নতুন ইনিংস শুরু করলেন 'দ্য গ্রেট খালি'।

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

 

.