নিরাপত্তার অভাব! পাকিস্তানে খেলতে যেতে চাইছেন না বিদেশি তারকারা

গত বছর পিএসএলের আটটা ম্যাচ নিজেদের দেশে আয়োজন করে পিসিবি অবশ্য আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। 

Updated By: Aug 4, 2019, 07:36 PM IST
নিরাপত্তার অভাব! পাকিস্তানে খেলতে যেতে চাইছেন না বিদেশি তারকারা

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তান সুপার লিগের গতবারের আসরে প্লে-অফ, ফাইনালসহ মোট আটটি ম্যাচ করাচি এবং লাহোরে আয়োজন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। তারা মূলত বিশ্ব ক্রিকেটের অন্য দেশগুলোকে বার্তা দিতে চেয়েছিল, পাকিস্তান এখন আগের থেকে অনেক নিরাপদ। কিন্তু তাদের সেই বার্তা সত্ত্বেও আশ্বস্ত হতে পারছেন না বিদেশি ক্রিকেটাররা। পাকিস্তানে খেলতে যেতে চাইছেন না বেশিরভাগ বিদেশি ক্রিকেটার।

আরও পড়ুন-  ত্রিদেশীয় সিরিজের ফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত-বাংলাদেশ

গত বছর পিএসএলের আটটা ম্যাচ নিজেদের দেশে আয়োজন করে পিসিবি অবশ্য আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। তারা চাইছে, আগামী আসরের (পঞ্চম)পুরোটাই তারা আয়োজন করবে পাকিস্তানে। কিন্তু বিদেশি ক্রিকেটারদের জন্য পিসিবির সেই আশায় জল পড়তে চলেছে। বেশিরভাগ বিদেশি ক্রিকেটার পিসিবিকে জানিয়েছে, পাকিস্তানে খেলতে যাওয়ার ব্যাপারে তাঁরা নিরাপত্তার অভাবে ভুগছেন।

আরও পড়ুন-  'ম্যায় পল দো পল কা শায়ার হুঁ' গানের পর এবার ভাইরাল লেফটেনেন্টে কর্নেল ধোনির ভলিবল খেলার ভিডিয়ো

২০১৬ সালে পিএসএল-এর পুরো আসর অনুষ্ঠিত হয়ে আরব আমিরশাহীতে। এর পর থেকেই পিসিবি টুর্নামেন্ট নিজেদের দেশে আয়োজন করতে চাইছে। কিন্তু ফ্র্যাঞ্চাইজিগুলি চাইছে, টুর্নামেন্ট যেন আরব আমিরশাহী ও পাকিস্তান, দুই জায়গাতেই আয়োজন করা হয়। পিসিবি বেঁকে বসেছে। তবে পরিস্থিতি যা তাতে পাক বোর্ড বুঝতে পারছে, গোটা টুর্নামেন্ট পাকিস্তানে আয়োজন করা সম্ভব নয়। 

.