Ruturaj Gaikwad: 'রুতুরাজ ভারতীয় দলের হয়ে খেলার কথা এখন ভুলে যাক'!

রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) এই মরশুমে চূড়়ান্ত ব্যর্থ এখনও পর্যন্ত।

Updated By: Apr 11, 2022, 03:05 PM IST
Ruturaj Gaikwad: 'রুতুরাজ ভারতীয় দলের হয়ে খেলার কথা এখন ভুলে যাক'!
বারবার ব্যর্থ রুতুরাজ গায়কোয়াড়

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে (IPL 2022) গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন টিম চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এখনও জয়ের মুখ দেখেনি। এক-দু'টো নয়, পরপর চার ম্যাচে হেরেছে সিএসকে! গত মরশুমে সর্বোচ্চ রানশিকারি হয়েছিলেন রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। কিন্তু বিগত চার ম্যাচে চেন্নাইয়ারে ওপেনারের মোট রান ১৮ (০, ১, ১ ও ১৬)। রুতুরাজকে আপাতত ভারতীয় দলের হয়ে খেলার কথা ভুলে যেতে বলছেন ব্র্যাড হগ (Brad Hogg)। রুতুরাজকে চেন্নাইয়ের হয়ে ব্যাটিংয়ে মন দিতে বলছেন প্রাক্তন অজি স্পিনার।

হগ তাঁর ইউটিউব চ্যানেলে বলছেন, "গায়কোয়াড় ভারতীয় দলের হয়ে খেলার কথা ভুলে এটা ভাবুক যে ও চেন্নাইয়ের জন্য কী করতে পারে। তাহলে ও নিজের জায়গা পাবে। কারণ ওর ভাবনা ঠিক নয়। ও এখন যেটা করছে, সেটাতেই ফোকাস করতে হবে। বাকি সবটা নিজে থেকেই হয়ে যাবে। রুতুরাজ জানেই না যে কখন কাট শট খেলতে হবে বা কখন ব্যাকফুট ড্রাইভ করতে হবে। অফস্টাম্পের বাইরে খেলে প্রতিপক্ষকে সুযোগ করে দিচ্ছে।" অন্যদিকে চেন্নাইয়ের পারফরম্যান্সেরও চূড়ান্ত সমালোচনা করলেন হগ। এই প্রসঙ্গে তিনি বলছেন, "ব্যাটিং, বোলিং এমনকী ফিল্ডিং! তিনটি বিভাগেই সিএসকে ছিটকে গিয়েছে। এই মুহূর্তে ওরা মুম্বইয়ের বাউন্সি উইকেটে লড়ছে।"

গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন রুতুরাজ। ১৬ ম্যাচে ৬৩৫ রান করে জিতেছিলেন অরেঞ্জ ক্যাপ। গড় ৪৫.৩৫। স্ট্রাইকরেট ১৩৬.২৬। সঙ্গে রয়েছে ৪টি অর্ধ শতরান ও ১টি শতরান।  চেন্নাই এই মরশুমে নিলামের আগে রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), মহেন্দ্র সিং ধোনি (১২ কোটি), মইন আলি (৮ কোটি) ও গায়কোয়াড়কে (৬ কোটি) ধরে রেখেছিল।

আরও পড়ুন: Ravindra Jadeja: জাদেজার অধিনায়কত্ব নিয়ে ঘোর আপত্তি শাস্ত্রীর! জানালেন কার দায়িত্ব নেওয়া উচিত ছিল

আরও পড়ুনKuldeep Yadav-Rishabh Pant: আগুনে ফর্মে কুলদীপ! কৃতিত্ব দিচ্ছেন অধিনায়ক পন্থকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.