Neymar, FIFA World Cup 2022: কাপ যুদ্ধের আগে পায়ের জাদুতে মাতালেন নেইমার, ভিডিয়ো ভাইরাল

বিশ্বকাপের আগে প্রতিটি দলের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। জাতীয় দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। সেখানে তাঁর সঙ্গে আছেন ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন, রাফিনহা, গ্যাব্রিয়েল জিসাস, পেদ্রো, রদ্রিগো, অ্যান্টোনি, মার্টিনেলিরা।

Updated By: Nov 18, 2022, 02:48 PM IST
Neymar, FIFA World Cup 2022: কাপ যুদ্ধের আগে পায়ের জাদুতে মাতালেন নেইমার, ভিডিয়ো ভাইরাল
এভাবেই বলকে নিজের পায়ে অনায়াসে কন্ট্রোল করেন নেইমার।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ব্রাজিলকে (Brazil) ষষ্ঠ এনে দিতে পারবেন কিনা জানা নেই। নিজের শেষ বিশ্বকাপে (FIFA World Cup 2022) ট্রফি জয়ের স্বাদ পাবেন কিনা সেটা বলার সময় এখনও আসেনি। তবে নেইমার (Neymar) কিন্তু চুপ করে বসে নেই। বরং তিনিও তাঁর প্রবল দুই প্রতিপক্ষ লিওনেল মেসি (Lionel Messi) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) মতো পায়ের স্কিল দেখিয়েই চলেছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে ভাইরাল। 

নেইমারের কাছে ফুটবল ব্যাপারটা খুব সহজ। একেবারে রোজনামচার মতো। খাওয়া, ঘুমনোর মতো ফুটবল নিয়ন্ত্রণ ব্যাপারটাও সহজ করে দেখাতে পারেন তাঁরা! আর এবার সেটাই আরও একবার প্রমাণ করলেন তারকা স্ট্রাইকার। ৩৫ মিটার (প্রায় ১১৫ ফিট) উঁচু থেকে পড়া বল তিনি নিমেষে নিয়ন্ত্রণে নিয়ে নিলেন। 

ব্রাজিলের আক্রমণভাগের সঙ্গে মিডফিল্ড আর ডিফেন্সের কম্বিনেশন এবার চোখে পড়ার মতো। অনুশীলনে তিতের দলের ফুটবলাররা নিজেদের 'ফার্স্ট টাচ' ঝালিয়ে নিচ্ছিলেন। করছিলেন। নেইমার এই ট্রেনিংকেও যেন নিয়ে গেলেন অন্য পর্যায়ে। 

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup 2022: বড় ধাক্কা! মহারণের আগে জোড়া চোটে জর্জরিত মেসির আর্জেন্টিনা

আরও পড়ুন: FIFA World Cup 2022: নিয়মের বেড়াজাল! কোন দুই পছন্দের জিনিস দেশে রেখেই কাতারে এল স্পেন?

অনুশীলনের এক পর্যায়ে ড্রোনের সাহায্যে ৩৫ মিটার বা প্রায় ১১৫ ফিট উঁচু থেকে নিচে বল ফেলা হয়। নেইমার সেই বল রিসিভ করতে পারেন কিনা, পারলেও কতটা সহজে, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁর ভক্তরা। হতাশ করলেন না নেইমার। তাঁর বল কন্ট্রোল দেখে সতীর্থরা দারুণ খুশি। সবাই তাঁকে জড়িয়ে ধরে মুহূর্তটা সেলিব্রেট করতে চাইলেন।  

বিশ্বকাপের আগে প্রতিটি দলের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। জাতীয় দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। সেখানে তাঁর সঙ্গে আছেন ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন, রাফিনহা, গ্যাব্রিয়েল জিসাস, পেদ্রো, রদ্রিগো, অ্যান্টোনি, মার্টিনেলিরা। তবে সবার মাঝে নেইমার নিজেকে আলাদা করে প্রমাণ করছেন। ২৫ নভেম্বর সার্বিয়ার বিরুদ্ধে কাপ যুদ্ধের অভিযান শুরু করবে সর্বাধিক পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। সেই ম্যাচে নেইমার ও তাঁর সতীর্থরা কেমন পারফর্ম করেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.