Cristiano Ronaldo: স্পেনের বিরুদ্ধে ৬২ মিনিটে মাঠে নামলেন রোনাল্ডো! কী ব্যাখ্যা দিলেন কোচ?

ম্যাচের শুরু থেকে পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোস (Fernando Santos) দলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) খেলাননি। কেন রোনাল্ডোকে বেঞ্চে বসিয়ে রাখা হয়েছিল তার ব্যাখ্যা দিলেন ইউরো কাপ জয়ী কোচ।  

Updated By: Jun 3, 2022, 01:39 PM IST
 Cristiano Ronaldo: স্পেনের বিরুদ্ধে ৬২ মিনিটে মাঠে নামলেন রোনাল্ডো! কী ব্যাখ্যা দিলেন কোচ?
রোনাল্ডো-স্যান্টোস

নিজস্ব প্রতিবেদন: উয়েফা নেশনস লিগের (UEFA Nations League) ম্যাচে বৃহস্পতিবার পর্তুগাল-স্পেন (Portugal vs Spain) ১-১ ড্র করে। ম্যাচে ২৫ মিনিটে আলভারো মোরাতার গোলে এগিয়ে গিয়েছিল স্পেন। ৮২ মিনিটে রিকার্ডো হোর্তার গোলে সমতায় ফেরে পর্তুগাল। কিন্তু এই ম্যাচের শুরু থেকে পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোস (Fernando Santos) দলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) খেলাননি। কেন রোনাল্ডোকে বেঞ্চে বসিয়ে রাখা হয়েছিল তার ব্যাখ্যা দিলেন ইউরো কাপ জয়ী কোচ।

ম্য়াচের ৬২ মিনিটে ওটাভিওকে তুলে রোনাল্ডোকে নামিয়ে ছিলেন স্যান্টোস। রাফায়েল লিও, আন্দ্রে সিলভা ও ওটাভিও ত্রয়ীকে আত্রমণ ভাগে খেলিয়েই ম্যাচ শুরু করেছিলেন স্যান্টোস। সিআর সেভেনকে পরে নামানোর প্রসঙ্গে স্যান্টোস ম্যাচের পর বলেন, "ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? প্রায়শই জিজ্ঞাসা করা হয় যে, কেন ও স্টার্টার? এটা মিলিয়ন ডলার প্রশ্ন। আমার মনে হয়েছিল এই ম্যাচের জন্য যাদের ভাল মনে হয়েছিল, তাদেরই ব্যবহার করেছি। টেকনিক্যাল ও টেকটিক্যাল বিকল্প বলতে পারেন। এভাবেই খেলাটা খেলতে চেয়েছিলাম আমরা। এর সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কোয়ালিটির কোনও প্রশ্নই নেই। ম্যাচে এমন কিছু মুহূর্ত থাকে যখন অন্য ভাবে ভাবতে হয়। আমরা বিশ্বাস করেছিলাম যে, দ্বিতীয়ার্ধে ম্যাচ বার করতে পারব।" রোনাল্ডো যদিও পরে নামা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুন: Azharuddin-Kohli: '৫০ করলেও মনে হয় ব্যর্থ!' কোহলিকে নিয়ে বড় কথা বলে দিলেন আজহারউদ্দিন

আরও পড়ুনBrazil: ব্রাজিলের ৫-১ জয়ের রাতে নায়ক নেইমার, পেলের রেকর্ড ছুঁতে বাকি মাত্র ৪ গোল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.