ইব্রাকে রাখতে তোরজোড় হোসে মোরিনহোর

পঁয়ত্রিশ বছরেও ম্যাজিক দেখাচ্ছেন ইব্রাহিমোভিচ। লিগ কাপের ফাইনালে জোড়া গোল করে ম্যান ইউকে ট্রফি এনে দিয়েছেন সুইডিশ সুপারস্টার। ম্যান ইউ কোচ হিসাবে প্রথম ট্রফি জেতার পরই সেরা তারকাকে ধরে রাখার তোরজোড় শুরু করে দিলেন হোসে মোরিনহো।

Updated By: Mar 1, 2017, 05:38 PM IST
ইব্রাকে রাখতে তোরজোড় হোসে মোরিনহোর

ব্যুরো: পঁয়ত্রিশ বছরেও ম্যাজিক দেখাচ্ছেন ইব্রাহিমোভিচ। লিগ কাপের ফাইনালে জোড়া গোল করে ম্যান ইউকে ট্রফি এনে দিয়েছেন সুইডিশ সুপারস্টার। ম্যান ইউ কোচ হিসাবে প্রথম ট্রফি জেতার পরই সেরা তারকাকে ধরে রাখার তোরজোড় শুরু করে দিলেন হোসে মোরিনহো।

চলতি মরসুমে এক বছরের চুক্তিতে ওল্ড ট্র্যাফোর্ডে এসেছিলেন ইব্রা। পঁয়ত্রিশ বছরের ইব্রার পারফরম্যান্স দেখে তাঁকে পাওয়ার জন্য লড়াইয়ে নেমে পড়ছে অন্যান্য ক্লাবগুলো। এই পরিস্থিতিতে আসরে নেমে পড়ল ম্যান ইউ। শোনা যাচ্ছে আরও এক বছরের জন্য ইব্রার সঙ্গে চুক্তি করতে চায় তারা। সপ্তাহে  দুকোটি পনেরো লক্ষ টাকা পর্যন্ত ইব্রাকে দিতে তৈরি তারা। তবে এখনই ওল্ড ট্র্যাফোর্ডে থাকার ব্যাপারে নিশ্চয়তা দিচ্ছেন না ইব্রা আর তার এজেন্ট। তবে ইতিমধ্যেই চাইনিজ ক্লাবের লোফনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়ে ইব্রা বুঝিয়ে দিয়েছেন যে এখনও তিনি ইপিএল খেলে যেতে চান। 

.