UEFA EURO Final 2020: ব্রিটিশ অধিনায়ককে বিরাট সম্মান, Harry Kane র নামে স্কুলের নামকরণ

এখন ফিফথ গিয়ারে ছুটছেন হ্যারি কেন।

Updated By: Jul 9, 2021, 08:01 PM IST
UEFA EURO Final 2020: ব্রিটিশ অধিনায়ককে বিরাট সম্মান, Harry Kane র নামে স্কুলের নামকরণ

নিজস্ব প্রতিবেদন: ১৯৬৬ সালের পর ইংল্যান্ড প্রথম কোনও মেজর টুর্নামেন্টের (বিশ্বকাপ বা ইউরো কাপ) ফাইনালে উঠেছে। যে ক্যাপ্টেন এই অসাধ্য সাধন করে ইতিহাসে নিয়ে গিয়েছেন নিজের দেশকে, তাঁর নাম হ্যারি কেন (Harry Kane)। টটেনহ্যামের স্ট্রাইকারের হাতে বিশ্বকাপ উঠবে কি উঠবে না তার জন্য আরও কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হবে। তবে কেন তাঁর জীবনের অন্যতম বড় সম্মান পেয়ে গেলন। ইংল্যান্ডের নরফ্লকে অবস্থিত হাভার্ড জুনিয়র স্কুলের (Howard Junior School) নাম এক দিনের জন্য করে দেওয়া হল হ্যারি কেন জুনিয়র স্কুল ( Harry Kane Junior School)।

আরও পড়ুন: UEFA EURO Final 2020: Italy vs England ম্যাচে টিকিটের দাম উঠল ৫৬ লক্ষ!

টুর্নামেন্টের শুরুতে কেন জ্বলে উঠতে না পারলেও, সময় যত গড়িয়েছে কেন নিজের গিয়ার বদলে ফেলেছেন তিনি। এখন ফিফথ গিয়ারে ছুটছেন কেন। এখনও পর্যন্ত চার গোল করেছেন তিনি। কেনের কাঁধে ভর করেই ইংল্যান্ড বিশ্বকাপ জিতবে বলেই মনে করছেন আপামোর থ্রি লায়ন্স ফ্যানেরা। স্কুলের বাচ্চারা ‘থ্রি লায়নস’গান গেয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে ওই স্কুল। স্কুলের প্রধান শিক্ষক বলছেন, “আমরা মনে প্রাণে বিশ্বাস করি এবার ট্রফি আমাদের দেশেই আসছে।’’ অন্যদিকে ইটালি বনাম ইংল্যান্ড (Italy vs England) ফাইনালের হাইভোল্টেজ ম্যাচ নিয়ে উন্মাদনা তুঙ্গে। কালো বাজারে টিকিট বিকোচ্ছে ৫৬ লক্ষ টাকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.