T20 World Cup: বিশ্বকাপের দলে এই ক্রিকেটার থাকবেনই! জোর দিয়ে বলছেন প্রাক্তন ভারতীয়

প্রথম টি-২০ ম্যাচে ফের একবার জাত চিনিয়েছেন দেশের সিনিয়র পেসার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। 

Updated By: Jul 9, 2022, 03:21 PM IST
 T20 World Cup: বিশ্বকাপের দলে এই ক্রিকেটার থাকবেনই! জোর দিয়ে বলছেন প্রাক্তন ভারতীয়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছে ভারত। শুরুতেই দুরন্ত জয় পেয়েছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। জস বাটলারের দলকে ৫০ রানে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে নীল জার্সিধারীরা। 

আজ অর্থাৎ শনিবার বার্মিংহ্যামের এজবাস্টনে দ্বিতীয় টি-২০ খেলেবে ভারত-ইংল্যান্ড। এই ম্যাচ জিততে পারলেই সিরিজ চলে আসবে ভারতের পকেটে। প্রথম টি-২০ ম্যাচে ফের একবার জাত চিনিয়েছেন দেশের সিনিয়র পেসার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। ৩ ওভার বল করে মাত্র ১০ রান খরচ করেন ভুবি। তুলে নেন এক উইকেট। ভুবনেশ্বরের দুরন্ত সুইং বাটলারের উইকেট ছিটকে দিয়েছিল। আসন্ন টি-২০ বিশ্বকাপে ভুবনেশ্বর ভারতীয় দলে থাকছেন। জোর দিয়ে এই কথা বললেন প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer)।

রয়্যালচ্যালেঞ্জার্সডটকম-এ দেওয়া এক সাক্ষাৎকারে ভুবনেশ্বরের ভূয়সী প্রশংসা করেছেন জাফর। তিনি বলেন, "আন্তর্জাতিক ক্রিকেটে যে বোলার সুইং করাতে পারে, তাঁকে খেলতে ব্যাটারদের লড়াই করতেই হবে। খুব বেশি বোলার সুইং করাতে পারে না। ভুবনেশ্বর অসাধারণ। ভারতীয় দলে ফেরার পর থেকেই দারুণ পারফর্ম করছে। দারুণ ব্যাটিং লাইন-আপের বিরুদ্ধে ভুবনেশ্বরের ভাল পারফরম্যান্স দেখতেও ভাল লাগছে। ও বিশ্বকাপের দলে থাকছেই। এই নিয়ে আমার কোনও সন্দেহ নেই। ও নিশ্চিত ভাবে খেলবে।" এজবাস্টনেও যে, ভুবনেশ্বরের দিকে চোখ থাকবে, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।  

আরও পড়ুন: WATCH | Rafael Nadal: উইম্বলডন কমীর্দের বুকে টেনে নিলেন! মুগ্ধ করলেন অমায়িক নাদাল

আরও পড়ুন:  India vs England, 2nd T20I: এজবাস্টনে বিরাট-রোহিতের অপেক্ষায় অনন্য মাইলস্টোন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.