এল ক্লাসিকোতে তিন-এক গোলে জয় পেল রিয়াল মাদ্রিদ

এল ক্লাসিকোতে তিন-এক গোলে জয় পেল রিয়াল মাদ্রিদ। পিছিয়ে পড়েও বার্সেলোনাকে হারিয়ে রুদ্ধশ্বাস জয় পেলেন রোনাল্ডোরা। রিয়ালের হয়ে গোল করেন পেপে, বেনজামা আর সিআর সেভেন।  নির্বাসন কাটিয়ে এই ম্যাচেই বার্সার জার্সিতে অভিষেক হয় লুই সুয়ারেজের।

Updated By: Oct 26, 2014, 11:37 AM IST
এল ক্লাসিকোতে তিন-এক গোলে জয় পেল রিয়াল মাদ্রিদ

ওয়েব ডেস্ক: এল ক্লাসিকোতে তিন-এক গোলে জয় পেল রিয়াল মাদ্রিদ। পিছিয়ে পড়েও বার্সেলোনাকে হারিয়ে রুদ্ধশ্বাস জয় পেলেন রোনাল্ডোরা। রিয়ালের হয়ে গোল করেন পেপে, বেনজামা আর সিআর সেভেন।  নির্বাসন কাটিয়ে এই ম্যাচেই বার্সার জার্সিতে অভিষেক হয় লুই সুয়ারেজের।

মেসিকে টেক্কা দিলেন রোনাল্ডো। লা লিগার এল ক্লাসিকো জিতল রিয়াল মাদ্রিদ। পিছিয়ে পড়েও রুদ্ধশ্বাস জয় পেল কার্লো আনসোলোত্তির দল। শনিবার রাতেই বার্সালোনার জার্সি গায়ে অভিষেক হয়েছিল লুই সুয়ারেজের। চার মাসের নির্বাসন কাটিয়ে মাঠে ফিরেই ঝলক দেখান উরুগুয়ের এই স্ট্রাইকার। তাঁর পাশ থেকেই দুরন্ত গোল করে বার্সাকে এগিয়ে দেন নেইমার। বিরতির আগেই রিয়ালকে সমতায় ফেরান সিআর সেভেন। পেনাল্টি থেকে গোল করে নিজের স্বপ্নের ফর্ম বজায় রাখলেন পর্তুগিজ এই তারকা।

 দ্বিতীয়ার্ধ জুড়ে বার্নাবিউতে দাপট দেখায় রিয়াল মাদ্রিদ। পেপে ও করিম বেনজামার গোল দুরন্ত জয় এনে দেয় রিয়াল মাদ্রিদ। এল ক্লাসিকো জিতে লা লিগায় মেসিদের পরেই থাকলেন রোনাল্ডোরা।

 

.