প্রাক্তন প্রশাসক, অধিনায়কদের নামে ইডেনের বিভিন্ন স্ট্যান্ড হবে

প্রাক্তন প্রশাসক ও অধিনায়কদের নামে ইডেন গার্ডেন্সের বিভিন্ন স্ট্যান্ড হতে চলেছে। পঙ্কজ রয়ের নামেও স্ট্যান্ড করা হবে। দীর্ঘ প্রতীক্ষার অবসান। প্রাক্তন প্রশাসক ও অধিনায়কদের নামে ইডেন গার্ডেন্সের বিভিন্ন স্ট্যান্ড হতে চলেছে। বৃহস্পতিবারই সেনা বাহিনীর তরফ থেকে নামকরণের অনুমতি পেয়ে গিয়েছেন সিএবি কর্তারা। সিএবির চার প্রাক্তন সভাপতি বিশ্বনাথ দত্ত, জগমোহন ডালমিয়া, জেসি মুখার্জি ও এএন ঘোষের নামে স্ট্যান্ড হচ্ছে।

Updated By: Jan 20, 2017, 08:44 AM IST
 প্রাক্তন প্রশাসক, অধিনায়কদের নামে ইডেনের বিভিন্ন স্ট্যান্ড হবে

ওয়েব ডেস্ক: প্রাক্তন প্রশাসক ও অধিনায়কদের নামে ইডেন গার্ডেন্সের বিভিন্ন স্ট্যান্ড হতে চলেছে। পঙ্কজ রয়ের নামেও স্ট্যান্ড করা হবে। দীর্ঘ প্রতীক্ষার অবসান। প্রাক্তন প্রশাসক ও অধিনায়কদের নামে ইডেন গার্ডেন্সের বিভিন্ন স্ট্যান্ড হতে চলেছে। বৃহস্পতিবারই সেনা বাহিনীর তরফ থেকে নামকরণের অনুমতি পেয়ে গিয়েছেন সিএবি কর্তারা। সিএবির চার প্রাক্তন সভাপতি বিশ্বনাথ দত্ত, জগমোহন ডালমিয়া, জেসি মুখার্জি ও এএন ঘোষের নামে স্ট্যান্ড হচ্ছে।

আরও পড়ুন ইডেনে ভারত-ইংল্যান্ড একদিনের ম্যাচের প্রধান আকর্ষণ ধোনির সংবর্ধনা

পঙ্কজ রয়ের নামেও স্ট্যান্ড করা হবে। সিএবির বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলি এখনই চাইছেন না তার নামে স্ট্যান্ড হোক। তবে এই বিষয়টা ঠিক করবে ওয়ার্কিং কমিটি। যার ফলে প্রাক্তন ভারত অধিনায়কের নামে স্ট্যান্ড হওয়া নিশ্চিত। কিছুদিনের মধ্যে স্ট্যান্ডের নামকরণের কাজ শুরু হবে।

আরও পড়ুন  আজ বিসিসিআইয়ের মাথায় প্রশাসক বসাতে পারে সুপ্রিম কোর্ট

.