যুবভারতী নিয়ে ইস্টবেঙ্গল-ক্রীড়ামন্ত্রী সংঘাত চরমে!

আই লিগের শুরু থেকেই যুবভারতীকে হোম গ্রাউন্ড হিসেবে চেয়েছিল লাল-হলুদ। কিন্তু ইস্টবেঙ্গলকে কম টাকায় মাঠ ভাড়া দিতে আপত্তি জানায় রাজ্য ক্রীড়া দফতর।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 4, 2020, 08:43 PM IST
যুবভারতী নিয়ে ইস্টবেঙ্গল-ক্রীড়ামন্ত্রী সংঘাত চরমে!

নিজস্ব প্রতিবেদন: যুবভারতীতে খেলতে না পেরে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের ওপরে ক্ষোভ উগরে দিলেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার। আই লিগের শুরু থেকেই যুবভারতীকে হোম গ্রাউন্ড হিসেবে চেয়েছিল লাল-হলুদ। কিন্তু ইস্টবেঙ্গলকে কম টাকায় মাঠ ভাড়া দিতে আপত্তি জানায় রাজ্য ক্রীড়া দফতর।

তখন কারণ হিসেবে জানায়, লাল-হলুদের সাথে কর্পোরেট ম্যানেজম্যান্টের গাঁটছড়া। এদিকে বড় ম্যাচের আয়োজক হিসেবে মোহনবাগানকে কম টাকায় যুবভারতী ভাড়া দেয় ক্রীড়া দফতর। ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়েই যুবভারতীতে খেলতে চান নতুন কোচ মারিও। সমর্থকরাও যুবভারতীতে খেলার পক্ষে সওয়াল করেন। পুনরায় কম টাকায় মাঠ চেয়ে রাজ্য ক্রীড়া দফতরের দ্বারস্থ হলেও কাজের কাজ হয়নি।

মঙ্গলবার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের উপর ক্ষোভ উগড়ে দেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার। কার্যত হুঁশিয়ারের সুরে লাল-হলুদ কর্তা বলেন, পরিস্থিতির পরিবর্তন না হলে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন তাঁরা।

ইস্টবেঙ্গলের শীর্ষকর্তার তোপের পর ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন ইস্টবেঙ্গলের তরফ থেকে তিনি কোনও আবেদন পাননি। আবেদন এলে তিনি বিষয়টি বিবেচনা করে দেখবেন।

আরও পড়ুন - জোড়া জাতীয় রেকর্ড গড়ে সৌরভের শহরে বাজিমাত মীরাবাঈ চানুর

.