সিঙ্গাপুরে হেরে তলিয়ে গেল ইস্টবেঙ্গল

Updated By: Mar 18, 2015, 03:52 PM IST
সিঙ্গাপুরে হেরে তলিয়ে গেল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল (১) বালেস্তিয়া খালসার (২)

ওয়েব ডেস্ক: এএফসি কাপের ম্যাচে হেরে গেল ইস্টবেঙ্গল। সিঙ্গাপুরে বালেস্তিয়ার খালসার কাছে ১‍-২ গোলে হেরে যায় লাল-হলুদ। ইস্টবেঙ্গলের হয়ে একমাত্র গোলটি করেন ডুডু।

সিঙ্গাপুরে এএফসি কাপের ম্যাচে ভাল খেলেও হেরে গেল লাল-হলুদ। স্থানীয় দল বালেস্তিয়ার খালসার কাছে ১-২ গোলে হারতে হল এলকোর দল। ম্যাচের ১৯ মিনিটের মধ্যেই দু গোলে পিছিয়ে পড়তে হয় ইস্টবেঙ্গলকে। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেননি র‍্যান্টি-ডুডুরা। কয়েকদিন আগে গ্রুপের অন্যতম শক্তিশালী দল কিটচিকে আটকে দিয়েছিল ইস্টবেঙ্গল। তাই তিন পয়েন্টের লক্ষ্য নিয়েই সিঙ্গাপুরে গেছিলেন এলকো। কিন্তু পাঁচ মিনিটের মধ্যেই মেহতাবের ভুল থেকে গোল করে যান বালেস্তিয়ার জোনাথান।

ম্যাচের ১৫ মিনিটে সুসাকের জায়গায় গুরবিন্দরকে মাঠে নামান লাল-হলুদ কোচ। তার পরপরই দুরন্ত গোল করে ব্যবধান বাড়ান মিরোস্লাভ। দ্বিতীয় গোলের ক্ষেত্রে রক্ষণে রাজু গায়কোয়াড় আর গুরবিন্দরের ভুল বোঝাবুঝির ফায়দা তোলে বিপক্ষ দল। দু গোলে পিছিয়ে পড়লেও দমে যায়নি লাল-হলুদ। গোলের সুযোগও পেয়েছিলেন র‍্যান্টি-ডুডুরা। দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে ঝাঁপায় লাল-হলুদ শিবির। শেষপর্যন্ত বিরাশি মিনিটে দুরন্ত গোল করে ব্যবধানও কমান ডুডু। কিন্তু শেষরক্ষা হয়নি। হেরেই কলকাতায় ফিরতে হচ্ছে এলকোর দলকে। এই হারের ফলে তিন ম্যাচে মাত্র এক পয়েন্ট পেয়ে গ্রুপের সবচেয়ে নীচে থাকল লাল-হলুদ।

.