গলার কাঁটা মার্তি ক্রেস্পি, বিদেশি ফুটবলারকে নিয়ে সমস্যায় ইস্টবেঙ্গল

মঙ্গলবার অনুশীলনেও আসেন ক্রেস্পি। জোর করে রিলিজ দিলে ফিফার চলে যেতে পারে ফুটবলারটি।

Updated By: Feb 11, 2020, 11:52 PM IST
গলার কাঁটা মার্তি ক্রেস্পি, বিদেশি ফুটবলারকে নিয়ে সমস্যায় ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: মার্তি ক্রেস্পিকে নিয়ে মহাফাঁপরে ইস্টবেঙ্গল। স্প্যানিশ ডিফেন্ডারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েও তা কার্যকর করতে পারল না লাল-হলুদ। কোচ মারিও ঠিকই করে ফেলেছেন যে জঘন্য পারফরম্যান্স করা ক্রেস্পিকে আর রাখবেন না। সেই মতোই তিনি অনুশীলনেও আসছিলেন না। কিন্তু কর্তাদের সঙ্গে আলোচনায় বসে বেঁকে বসেন মার্তি। দ্বিতীয় উইন্ডো শেষ হওয়ার পর এখন ক্লাব ছাড়তে নারাজ তিনি।

মঙ্গলবার অনুশীলনেও আসেন ক্রেস্পি। জোর করে রিলিজ দিলে ফিফার চলে যেতে পারে ফুটবলারটি। এই অবস্থায় চাপে কর্তারা। ক্রেস্পিকে রিলিজ না দিলে নতুন বিদেশিও আনতে পারছে না ইস্টবেঙ্গল। লাল-হলুদের চাপ আরও বাড়াল নেরোকা। অ্যারোজের সঙ্গে নেরোকার ম্যাচ ড্র হওয়ায় দশ নম্বরে নেমে গেল লাল-হলুদ। ফলে শতবর্ষে অবনমনের ভ্রুকুটি আরও জোরালো হল।ইস্টবেঙ্গলের অস্বস্তির মধ্যে মোহনবাগানে স্বস্তি ঊরুর চোট সারিয়ে বল পায়ে মাঠে ফিরলেন ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাস। নেরোকা ম্যাচের আগে স্বভাবতই স্বস্তি ফিরে পেলেন কিবু ভিকুনা।

হাতে এখনও দুদিন সময় রয়েছে। সেটা দেখেই সাইরাসকে আঠারো জনের দলে ফেরানোর সিদ্ধান্ত নেবেন বাগান কোচ। আই লিগের খেতাবি দৌড়ে বাকিদের চেয়ে অনেকটা এগিয়ে সবুজ-মেরুন শিবির। লক্ষ্য আকাশে থাকলেও মাটিতে পা ফেলেই চলতে চাইছেন বাগান হেডস্যার। রবিবার পঞ্জাব এফসির বিরুদ্ধে থাই মাসেলে চোট পান পাপা দিওয়ারা। তবে সেই চোট অবশ্য গুরুতর নয়। শুক্রবার পাপার মাঠে নামতে অসুবিধা হবে না বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন- আবার হার! ওয়ান ডে সিরিজে ভরাডুবি; কোহলিদের চুনকাম করে ছাড়ল কিউইরা

.