নেরোকা বধ, ইস্টবেঙ্গলের স্বপ্নের দৌড় অব্যাহত

১৪ ম্যাচে ২৮ পয়েন্ট পেয়ে চেন্নাই, চার্চিল আর কাশ্মীরের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আলেসান্দ্রো ব্রিগেড। 

Updated By: Feb 7, 2019, 07:53 PM IST
নেরোকা বধ, ইস্টবেঙ্গলের স্বপ্নের দৌড় অব্যাহত

নিজস্ব প্রতিবেদন : দুই স্প্যানিশ কোচের দ্বৈরথ।  লক্ষীবারের ইস্টবেঙ্গল-নেরোকা ম্যাচকে এভাবেই ব্যাখ্যা করেছিল ফুটবল মহল। সেই যুদ্ধে বাজিমাত করে গেলেন আলেসান্দ্রো। আই লিগে ইস্টবেঙ্গলের স্বপ্নের দৌড় অব্যাহত। যুবভারতীতে ফের মশাল জ্বালাল আলেসান্দ্রো ব্রিগেড। পিছিয়ে পরেও নেরোকাকে দুই-এক গোলে হারাল লাল-হলুদ। জোড়া গোল করে ম্যাচের নায়ক সুপার সাব এনরিকে। 

আরও পড়ুন-  মনিব ফিরবে! এখনও আশায় দরজা আগলে বসে মৃত ফুটবলারের পোষ্য

কাতসুমি-এডুদের হারিয়ে আই লিগের খেতাবি সম্ভাবনা আরও জোরালো করলেন আকোস্তারা।  মেগা ম্যাচে প্রথমে এগিয়ে যায় নেরোকা। কর্ণার থেকে মণিপুরের দলটিকে লিড এনে দেন ভুটানিজ উইঙ্গার চেঞ্চো। মাস্ট উইন ম্যাচে সমতা ফেরানোর জন্য মরিয়া হয়ে ঝাঁপান কোলাডো-জবি জাস্টিনরা।দ্বিতীয়ার্ধের শুরুতেই বোরজার গোল অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। এরপরেই জোড়া পরিবর্তনে বাজিমাত করেন আলেসান্দ্রো। 

আরও পড়ুন-  এফসি বাসেলের সঙ্গে গাঁটছড়া চেন্নাই সিটির, খেলতে চায় আই লিগে

স্প্যানিশ ডোভালের জায়গায় এনরিকে আর কমলপ্রীতের জায়গায় সামাদকে নামান স্প্যানিশ কোচ। ৬৭ মিনিটে কোলাডোর ক্রশে মাথা ছুঁইয়ে লাল-হলুদকে সমতায় ফেরান মেক্সিকান স্ট্রাইকার। ছিয়াশি মিনিটে আসে সেই মাহেন্দ্রক্ষণ। সামাদের ক্রশ থেকে দুরন্ত হেডে গোল করে লাল-হলুদের তিন পয়েন্ট নিশ্চিত করেন মেক্সিকান এনরিকে। ম্যাচের সেরাও তারকা স্ট্রাইকার। ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট পেয়ে চেন্নাই, চার্চিল আর কাশ্মীরের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আলেসান্দ্রো ব্রিগেড। সরস্বতী পুজোর দুপুরে শ্রীনগরে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে নামছে মশালবাহিনী। 

.