ইস্টবেঙ্গল ক্লাবকে ২ কোটির অনুদান, লাল হলুদের ৯৭তম প্রতিষ্ঠা দিবসে 'কল্পতরু মমতা'

ইস্টবেঙ্গলের অনুষ্ঠানে উপস্থিত হয়ে কল্পতরু হয়ে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। লালহলুদের পরিকাঠামোর উন্নতির জন্য ঘোষণা করলেন ২ কোটি টাকার আর্থিক সাহায্য। এ ছাড়াও প্রিমিয়ারের ১৩টি ক্লাবকে আগামী দুবছর ৫০ লক্ষ টাকা করে দেওয়া হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

Updated By: Aug 1, 2016, 11:05 PM IST
ইস্টবেঙ্গল ক্লাবকে ২ কোটির অনুদান, লাল হলুদের ৯৭তম প্রতিষ্ঠা দিবসে 'কল্পতরু মমতা'

ব্যুরো: ইস্টবেঙ্গলের অনুষ্ঠানে উপস্থিত হয়ে কল্পতরু হয়ে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। লালহলুদের পরিকাঠামোর উন্নতির জন্য ঘোষণা করলেন ২ কোটি টাকার আর্থিক সাহায্য। এ ছাড়াও প্রিমিয়ারের ১৩টি ক্লাবকে আগামী দুবছর ৫০ লক্ষ টাকা করে দেওয়া হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর এই মঞ্চেই কল্পতরু হয়ে উঠলেন মুখমন্ত্রী। ইস্টবেঙ্গল ক্লাবের পরিকাঠামোর উন্নতির জন্য ঘোষণা করলেন ২ কোটি টাকা। এ ছাড়াও প্রিমিয়ারের অফিস ক্লাবগুলো বাদে মোট ১৩টি ক্লাবকে আগামী দুবছর ৫০ লক্ষ টাকা দেওয়ার কথাও ঘোষণা করেন তিনি। বাংলার ফুটবলের উন্নতির জন্য ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকে একটি বিশেষ প্যানেল গড়ারও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।  

মুখ্যমন্ত্রীর ঘোষণায় উচ্ছ্বসিত ইস্টবেঙ্গল কর্তারা। ফ্লাটলাইট বসানোর ক্ষেত্রে এই অর্থ খরচ করতে চান তারা। এ ছাড়াও  ২০১৯-এ ১০০ বছরে পা দিচ্ছে ইস্টবেঙ্গল। ক্লাবের স্মরণীয় এই সময়টা বড় আকারে করতে চান কর্তারা। 

মুখ্যমন্ত্রীর ঘোষণায় আপ্লুত বাকি ক্লাবগুলোও। মোহনবাগান সহ-সচিব সৃঞ্জয় বোস জানিয়েছেন ময়দানে বিল্পব এনে নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। 

.