অজানা সংক্রমণে ফুটবলারদের শারীরিক সমস্যা, তাই হেরেছে দল, সাফাই দুঙ্গার

কোপা আমেরিকা থেকে ছিটকে যাওয়ার পর তার দলের ফুটবলারদের শারীরিক সমস্যাকে আংশিক দায়ী করলেন কোচ দুঙ্গা। ব্রাজিল কোচ জানিয়েছেন তার দলের অধিকংশ ফুটবলারই পুরো ফিট হয়ে প‍্যারাগুয়ের বিরুদ্ধে ম্যাচে নামতে পারেনি। অজানা সংক্রমণের কারণে দলের পনেরোজন ফুটবলার শেষ এক সপ্তাহ ধরে ভুগেছেন বলে ম্যাচ শেষ জানান দুঙ্গা। 

Updated By: Jun 28, 2015, 11:03 PM IST
অজানা সংক্রমণে ফুটবলারদের শারীরিক সমস্যা, তাই হেরেছে দল, সাফাই দুঙ্গার

ব্যুরো: কোপা আমেরিকা থেকে ছিটকে যাওয়ার পর তার দলের ফুটবলারদের শারীরিক সমস্যাকে আংশিক দায়ী করলেন কোচ দুঙ্গা। ব্রাজিল কোচ জানিয়েছেন তার দলের অধিকংশ ফুটবলারই পুরো ফিট হয়ে প‍্যারাগুয়ের বিরুদ্ধে ম্যাচে নামতে পারেনি। অজানা সংক্রমণের কারণে দলের পনেরোজন ফুটবলার শেষ এক সপ্তাহ ধরে ভুগেছেন বলে ম্যাচ শেষ জানান দুঙ্গা। 

যার ফলে কখনোই পুরোদমে অনুশীলন করতে পারেননি উইলিয়াম, রোবিনহোরা। এই অজানা সংক্রমণ দলের পারফরম্যান্সে প্রভাব ফেলেছে বলে মত দুঙ্গার। প‍্যারাগুয়ের ম্যাচের শেষদিকে ব্রাজিলের গতির অভাবে ভোগার অন্যতম কারণ ফুটবলারদের অসুস্থতা,বলে সাফাই দিয়ে জানান ব্রাজিল কোচের। চোটের কারণে কোপার আগেই ছিটকে গিয়েছিলেন মার্সেলো। নির্বাসনের কারণে প্রথম দুটো ম্যাচের পর খেলতে পারেননি দলের সেরা তারকা নেইমার। ছিটকে গেলেও অবশ্য কোপার অভিজ্ঞতা পরবর্তী সময় কাজে লাগাতে চান দুঙ্গা ।ব্যর্থতা ভুলে বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বের দিকে নজর ব্রাজিলের। 

.