বক্সিং ইন্ডিয়ার গাফিলতির জেরে প্রশ্নের মুখে বিজেন্দরদের আন্তর্জাতিক কেরিয়ার

সদ্য সমাপ্ত কমনওয়েলথে বক্সিং থেকে ভারতের ঝুলিতে এসেছে পাঁচটি পদক। তবুও ভবিষ্যত অন্ধকার ভারতীয় বক্সারদের। আগামী দিনে বিজেন্দরদের আন্তর্জাতিক টুর্নামেন্টগুলিতে অংশগ্রহণ প্রশ্নের মুখে। তার কারণ বক্সিং ইন্ডিয়ার গাফিলতি।

Updated By: Aug 6, 2014, 06:32 PM IST
বক্সিং ইন্ডিয়ার গাফিলতির জেরে প্রশ্নের মুখে বিজেন্দরদের আন্তর্জাতিক কেরিয়ার

ব্যুরো রিপোর্ট: সদ্য সমাপ্ত কমনওয়েলথে বক্সিং থেকে ভারতের ঝুলিতে এসেছে পাঁচটি পদক। তবুও ভবিষ্যত অন্ধকার ভারতীয় বক্সারদের। আগামী দিনে বিজেন্দরদের আন্তর্জাতিক টুর্নামেন্টগুলিতে অংশগ্রহণ প্রশ্নের মুখে। তার কারণ বক্সিং ইন্ডিয়ার গাফিলতি।

অগাস্ট পনেরোর মধ্যে বক্সিং ইন্ডিয়াকে নির্বাচন করার নির্দেশ দিয়েছিল আন্তর্জাতিক বক্সিং ফেডারেশন। কিন্তু যা গতিপ্রকৃতি তা দেখে মনে হচ্ছে না সময় মতো নির্বাচন হবে। ইতিমধ্যে নির্বাচনের তারিখ পিছিয়ে দিতে বলেছে বক্সিং ইন্ডিয়া। এর আগেও একবার বক্সিং ইন্ডিয়ার অনুরোধে নির্বাচনের তারিখ পিছিয়ে ছিল আন্তর্জাতিক বক্সিং ফেডারেশন। বিশেষজ্ঞদের ধারনা গ্লাসগোতে বিজেন্দরদের অংশগ্রহন করার  ছাড়পত্র দিলেও,  আগামী দিনে টুর্নামেন্টগুলিতে অংশ নিতে পারবেন না ভারতীয় বক্সাররা। নানা কারনে ভারতীয় বক্সিং ফেডারেশন নির্বাসিত। এই অবস্থায় ভারতীয় বক্সাররা কার্যত দিশেহারা।

 

.