সচিনকে নিয়ে দ্রাবিড়ের করা এই মন্তব্যটা কখনও ভোলা যাবে!

  সচিন তেন্ডুলকরকে নিয়ে করা সেরা মন্তব্য কী?এক স্পোর্টস শোতে এসে প্রসঙ্গটা তোলেন কমেন্টেটার হর্ষা ভোগলে। অনুষ্ঠানে উপস্থিত বীরেন্দ্র সেওয়াগ, কপিল দেবের মত ক্রিকেট তারকারা। অনুষ্ঠানে এই বিষয়ে শেন ওয়ার্ন থেকে টনি গ্রেগ, ইয়ান চ্যাপেলরাও নানা মন্তব্য করেন।

Updated By: Oct 18, 2016, 07:44 PM IST
সচিনকে নিয়ে দ্রাবিড়ের করা এই মন্তব্যটা কখনও ভোলা যাবে!

ওয়েব ডেস্ক:  সচিন তেন্ডুলকরকে নিয়ে করা সেরা মন্তব্য কী?এক স্পোর্টস শোতে এসে প্রসঙ্গটা তোলেন কমেন্টেটার হর্ষা ভোগলে। অনুষ্ঠানে উপস্থিত বীরেন্দ্র সেওয়াগ, কপিল দেবের মত ক্রিকেট তারকারা। অনুষ্ঠানে এই বিষয়ে শেন ওয়ার্ন থেকে টনি গ্রেগ, ইয়ান চ্যাপেলরাও নানা মন্তব্য করেন।

আরও পড়ুন- অশ্বিন-ভাজ্জির সম্পর্ক

সঞ্চালক হর্ষা ভোগলে সচিনকে নিয়ে করা রাহুল দ্রাবিড়ের এক মন্তব্যের কথা মনে করিয়ে দেন।  সচিনকে নিয়ে বলতে গিয়ে দ্রাবিড়  বলেছিলেন, ''আমার নাতিরাও আন্তর্জাতিক ওয়ান-টেস্ট ক্রিকেটে আমার দশ হাজার রানের কথা মনে রাখবে না কিন্তু এটা জানি ওরা এই কথাটা অবশ্যই বলবে আমার দাদু সচিন তেন্ডুলকরের টিমমেট ছিল, একসঙ্গে খেলত।''

আরও পড়ুন- খেলার সব খবর

ভাবা যায় এভাবেও সতীর্থ খেলোয়াড়ের প্রশংসা করা যায়!

দ্রাবিড় সচিনকে নিয়ে ঠিক যা বলেছিলেন, Even if my Grandchildren don't remember the fact that I scored 10,000 runs in one day and test cricket... But they will surely talk about the fact that I was a team-mate with Sachin Tendulkar!"

.