অপেক্ষার অবসান! ছুটি কাটিয়ে মাঠে ফিরছেন ধোনি, তারিখ জানাল চেন্নাই

সুরেশ রায়না, অম্বাতি রায়াড়ুদের সঙ্গে দুসপ্তাহ ট্রেনিং করবেন ধোনি।

Updated By: Feb 26, 2020, 12:52 PM IST
অপেক্ষার অবসান! ছুটি কাটিয়ে মাঠে ফিরছেন ধোনি, তারিখ জানাল চেন্নাই

নিজস্ব প্রতিবেদন : অপেক্ষার অবসান। সমর্থকরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন তাঁর জন্য। ইংল্যান্ডে বিশ্বকাপ সেমিফাইনালের পর আর তিনি মাঠে নামেননি। তবে আর অপেক্ষা করতে হবে না মাহি ভক্তদের। মহেন্দ্র সিং ধোনি মাঠে ফিরছেন। চেন্নাইয়ের তরফে তারিখও জানিয়ে দেওয়া হল। ২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল। তিনবারের চ্য়াম্পিয়ন চেন্নাই পরের মাসের শুরু থেকেই ট্রেনিং সেশন শুরু করে দেবে।

আইপিএলের প্রথম ম্যাচে এবার মুখোমুখি হবে চেন্নাই-মুম্বই। চেন্নাইয়ের সিইও কেএস বিশ্বনাথন জানিয়েছেন, ২ মার্চ থেকে দলের অন্য ক্রিকেটারদের সঙ্গে ট্রেনিং সেশন শুরু করবেন ধোনি। তবে চেন্নাইয়ের প্রস্তুতি শিবির শুরু হবে ১৯ মার্চ থেকে। তার আগে সুরেশ রায়না, অম্বাতি রায়াড়ুদের সঙ্গে দুসপ্তাহ ট্রেনিং করবেন ধোনি। তার পর দিনকয়েকের ব্রেক নিয়ে ফের প্রস্তুতি শিবিরে যোগ দেবেন ধোনি। রায়না ও রায়াড়ু যদিও গত তিন সপ্তাহ ধরে ট্রেনিং করছেন।

৯ জুলাই ২০১৯-এ শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন ধোনি। তার পর থেকে তিনি ক্রিকেটের বাইরে। সেনার ডিউটি পালন করে রাঁচিতে ফিরেছেন অনেক দিন হয়েছে। আপাতত জেএসসিএ স্টেডিয়ামে ফিটনেস ট্রেনিং-এর মধ্যে রয়েছেন ধোনি। তবে কবে মাঠে ফিরবেন তা নিয়েও এতদিন কোনও ধারণা পাওয়া যাচ্ছিল না। শেষমেশ চেন্নাইয়ের তরফে জানানো হল, ধোনি কবে মাঠে ফিরছেন! 

আরও পড়ুন-  যতদিন মোদী ক্ষমতায় আছেন, ততদিন ভারত-পাকিস্তান ক্রিকেট সম্পর্কের উন্নতি হবে না; বিস্ফোরক শাহিদ আফ্রিদি

চেন্নাই দল- শেন ওয়াটসন, অম্বাতি রায়াড়ু, ফাফ ডুপ্লেসি, সুরেশ রায়না, এন জগদীশন, মুরলী বিজয়, ঋতুরাজ গায়কোয়াড়, এসএস ধোনি, ডোয়েন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, কেদার যাদব, মিশেল সান্টনার, মোনু সিং, স্যাম কুরান, হরভজন সিং, ইমরান তাহির, কর্ন শর্মা, পীযূশ চাওলা, আর সাই কিশোর, লুঙ্গি এগিডি, দীপক চাহার, শার্দুল ঠাকুর, কেএম আসিফ, জোশ হ্যাজলউড।

.