পুনেকে ভরাডুবির হাত থেকে রক্ষা করলেন 'মিস্টার কুল'

বেশ কিছুদিন ধরে বিতর্ক তাঁর পিছু ছাড়ছিল না। গত কয়েকটি সিরিজেও প্রত্যাশিত ফল আসেনি। ঘরে বাইরে সমালোচনার ঝড় ইতিমধ্যেই তাঁর ওপর দিয়ে বওয়া শুরু করেছিল। কিন্তু, তিনি যে 'মিস্টার কুল'। আর শেষ মুহূর্তেও সেটাই আরও একবার প্রমাণ করলেন রাইজিং পুনে সুপারজায়ন্টসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী। এবারের আইপিএল-এ নিজের দলকে শেষ সময়ে ভরাডুবির হাত থেকে রক্ষা করলেন তিনি। তাঁর দল এবারের আইপিএল-এ সপ্তম স্থানে শেষ করল।

Updated By: May 21, 2016, 11:24 PM IST
পুনেকে ভরাডুবির হাত থেকে রক্ষা করলেন 'মিস্টার কুল'

ওয়েব ডেক্স : বেশ কিছুদিন ধরে বিতর্ক তাঁর পিছু ছাড়ছিল না। গত কয়েকটি সিরিজেও প্রত্যাশিত ফল আসেনি। ঘরে বাইরে সমালোচনার ঝড় ইতিমধ্যেই তাঁর ওপর দিয়ে বওয়া শুরু করেছিল। কিন্তু, তিনি যে 'মিস্টার কুল'। আর শেষ মুহূর্তেও সেটাই আরও একবার প্রমাণ করলেন রাইজিং পুনে সুপারজায়ন্টসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী। এবারের আইপিএল-এ নিজের দলকে শেষ সময়ে ভরাডুবির হাত থেকে রক্ষা করলেন তিনি। তাঁর দল এবারের আইপিএল-এ সপ্তম স্থানে শেষ করল।

আজ কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে খেলতে নামে রাইজিং পুনে সুপারজায়ন্টস। শুরু থেকেই পুনের দলের বোলারদের উপর দাপট দেখায় পাঞ্জাব। মুরলি বিজয় (৫৯) ও গুরকিরত সিং-এর (৫১) উপর ভর করে পাঞ্জাব তাদের ২০ ওবারে পৌঁছয় ১৭৩ রানে। জবাবে ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা হোঁচট খায় পুনে। এরপরই হাল ধরেন অধিনায়ক ধোনী। শেষ ওভারে প্রয়োজন ছিল ২৩ রানের। শেষ পর্যন্ত অক্ষর প্যাটেলকে পরপর দুটি ছয় হাকিয়ে দলের জয় নিশ্চিত করার পাশাপাশি সাত নম্বরেও তুলে আনেন তিনি। এই হারের ফলে এবারের আইপিএল-এ অষ্টম স্থানে থেকে শেষ করল পাঞ্জাব। 

.