ধাওয়ান ধাক্কা- হাতে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান

গল টেস্টের হারের পর ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে। হাত চোট পেয়ে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান। সূত্রের খবর ডানহাতে 'হেয়ারলাইন ফ্যাকচার' বা হাড়ে চিড় ধরায় সিরিজের বাকি দুটি টেস্টে আর খেলতে পারবেন না ভারতীয় ক্রিকেটের 'গব্বর'।

Updated By: Aug 17, 2015, 05:24 PM IST
ধাওয়ান ধাক্কা- হাতে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান

ওয়েব ডেস্ক: গল টেস্টের হারের পর ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে। হাত চোট পেয়ে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান। সূত্রের খবর ডানহাতে 'হেয়ারলাইন ফ্যাকচার' বা হাড়ে চিড় ধরায় সিরিজের বাকি দুটি টেস্টে আর খেলতে পারবেন না ভারতীয় ক্রিকেটের 'গব্বর'।

অন্তত ৬ সপ্তাহ ক্রিকেট মাঠ থেকে বাইরে থাকতে হবে ফর্মে থাকা শিখরকে। যার মানে পুরো শ্রীলঙ্কা সফরেই অনিশ্চিত হয়ে পড়লেন এই ভারতীয় ওপেনার। ইতিমধ্যেই দলের ১৬ তম সদস্য হিসেবে অলরাউন্ডার স্টুয়ার্ট বিনিকে দলে নেওয়া হয়েছে। অপর ওপেনার মুরলী বিজয় চোটের জন্য প্রথম টেস্টে খেলতে পারেননি।

বিজয়ের জায়গায় দলে এসে ব্যর্থ হয়েছেন লোকেশ রাহুল। এখন দেখার ধাওয়ানের বদলে কোনও নতুন ওপেনারকে শ্রীলঙ্কায় পাঠানো হয় কি না। নাকি বিনিকে দলে নেওয়ায় নতুন করে কাউকে আনা হবে না। সব কিছুই এখন নির্ভর করছে টিম ম্যানজেমেন্টের ওপর। গল টেস্টে হারের মাঝে যে কটা হাতে গোনা জিনিস পজিটিভ ছিল তার মধ্যে শিখরের শতরান ছিল শুরুর দিকে। প্রথম টেস্টে খারাপ ব্যাটিং করে হারের পর শিখরের চোট পেয়ে ছিটকে যাওয়া কোহলিকে বিরাট বিপদে ফেলে দিল। এখন দেখার লঙ্কাকাণ্ডে ওই বিপদ কাটিয়ে উঠতে পারে কিনা ভারতীয় দল। 

.