IPL 2019, DCvKXIP: ঘরের মাঠে পঞ্জাবকে হারিয়ে জয়ে ফিরল দিল্লি

কলিন ইনগ্রামের দুরন্ত বুদ্ধিমত্তার পরিচয়ে বাউন্ডারি লাইনে আউট হলেন গেইল।

Updated By: Apr 20, 2019, 11:58 PM IST
IPL 2019, DCvKXIP: ঘরের মাঠে পঞ্জাবকে হারিয়ে জয়ে ফিরল দিল্লি

নিজস্ব প্রতিবেদন : ফিরোজ শাহ কোটলায় টান টান টি-টোয়েন্টির উন্মাদনা। গেইল হিটিংকে ম্লান করে ধাওয়ান ধামাকায় দিল্লির জয়। সঙ্গে দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ারের অপরাজিত অর্ধশতরান। ঘরের মাঠে পঞ্জাবকে হারিয়ে আইপিএলে জয়ে ফিরল দিল্লি।

টস জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্তটা যেন এবারের আইপিএলে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এদিনও যেমনটা করলেন দিল্লির অদিনায়ক শ্রেয়স আইয়ার। পঞ্জাবের শুরুটা আক্রমনাত্মক করেছিলেন লোকেশ রাহুল। কিন্তু ১২ রানের সন্দীপ লামিছানের বলে স্টাম্প হলেন রাহল।  মায়াঙ্ক আগরওয়াল(২), ডেভিড মিলার(৭) ফিরে যান দ্রুত। কিন্তু একাধারে চালিয়ে খেলে যান ক্রিস গেইল। কিন্তু কলিন ইনগ্রামের দুরন্ত বুদ্ধিমত্তার পরিচয়ে বাউন্ডারি লাইনে আউট হলেন গেইল। তার আগে অবশ্য ৩৭ বলে ৬৯ রান করে যান। ৩০ রান করলেন মনদীপ সিং। ২০ রানে অপরাজিত থাকেন হরপ্রীত ব্রার। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে পঞ্জাব। দিল্লির হয়ে লামিছানে ৩টি, রাবাদা ও অক্ষর প্যাটেল ২টি করে উইকেট নেন।

১৬৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে পৃথ্বি শ রান আউট হয়ে ফিরলেন মাত্র ১৩ রানে। কিন্তু শিখর ধাওয়ান ও শ্রেয়স আইয়ার জুটি দিল্লির জয়ের ভিত গড়ে দেয়। ৪১ বলে ৫৬ রান করে আউট হলেন শিখর ধাওয়ান। ৬ রানে ফিরে গেলেন ঋষভ পন্থ। কিন্তু অধিনায়ক শ্রেয়স আইয়ার দিল্লিকে জিতিয়ে মাঠ ছাড়লেন। অধিনায়ক শ্রেয়স আইয়ার ৪৯ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন। কলিন ইনগ্রাম ১৯ রানে ফেরার পরের বলেই রান আউট হয়ে ফিরলেন অক্ষর প্যাটেল। শেষ পর্যন্ত ২ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি।  

আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপে লারার বাজি ইংল্যান্ড ও ভারত, চমক দেবে ক্যারিবিয়ানরা

.