Deepak Chahar: শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত চাহার! আইপিএল খেলা নিয়েও ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদন: ভারতের জোরে বোলার দীপক চাহার (Deepak Chahar) গত রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে তৃতীয় ও সিরিজের ফাইনাল টি-২০ ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। যার জেরে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত হয়ে গেলেন তিনি। চোট যদি গুরুতর হয়, তাহলে কিন্তু আগ্রার বছর উনত্রিশের জোরে বোলারের আইপিএল খেলা নিয়েও প্রশ্ন উঠে যাবে। 

পোলার্ড অ্যান্ড কোংয়ের বিরুদ্ধে ইডেনে দারুণ ছন্দে ছিলেন চাহার। বিপক্ষকে জোড়া ধাক্কা শুরুটা করেছিলেন দীপক চাহার। ১৫ রান খরচ করে তুলে নেন ২ উইকেট। দ্বিতীয় ওভারের শেষ বলে চাহারকে রান-আপ নেওয়ার সময় খোঁড়ান। ফিজিও নীতিন প্যাটেলের কাঁধে ভর করে মাঠ ছাড়েন চাহার। তবে চাহারের চোট কতটা গুরুতর সে ব্যাপারে এখনও কোনও আপডেট দেয়নি বিসিসিআই। তবে সূত্রের খবর চাহার সম্ভবত শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে পারবেন না। চাহারের যদি 'গ্রেড ওয়ান টিয়ার' হয়ে থাকে, তাহলে পুরোপুরি সেরে উঠতে কম করে ছয় সপ্তাহ লেগে যাবে। 

গতবারের ও সব মিলিয়ে চারবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK)। 'ইয়েলো আর্মি' কিন্তু চাহারকে নিলামের আগে ছেড়ে দিয়েছিল। সিএসকে নিলামে ৪৮ কোটি টাকা নিয়ে নেমে প্রথম দিনেই চাহারকে দলে ফেরাতে খরচ করে ফেলে ১৪ কোটি টাকা। ২০১৮ সাল থেকে হলুদ জার্সিতে খেলছেন চাহার। ৬৩ ম্যাচে ৫৯ উইকেট নেওয়া তারকা বোলার ধোনির টিমের অন্যতম সেরা যোদ্ধা। আইপিএলে চাহারকে না পেলে বিরাট ধাক্কা খাবে ধোনি ব্রিগেড। তা এখনই বলা যায়।

ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka) তিনটি টি-২০ ও জোড়া টেস্ট খেলবে। আগে জানা গিয়েছিল যে, লাল বলের ক্রিকেটে জোড়া ম্যাচের পরেই হবে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণের তিনটি ম্যাচ। কিন্তু বিষয়টি পরে উল্টে যায়। ভারত-শ্রীলঙ্কার বাইশ গজের লড়াই শুরু হবে টি-২০ ম্যাচ দিয়েই। টেস্ট হবে পরে। চাহারকে নিয়েই হয়েছে টি-২০ টিম।

ভারতের টি-২০ দল: রোহিত শর্মা, রুতুরাজ গায়কোয়াড়, ঈশান কিশান, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, যশপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, হর্ষল পটেল, মহম্মদ সিরাজ, সঞ্জু স্যামসন, রবীন্দ্র জাডেজা, যুজবেন্দ্র চহাল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব ও আবেশ খান।

আরও পড়ুন: Venkatesh Iyer: চ্যালেঞ্জ নিয়ে দুরন্ত পারফর্ম করা ভেঙ্কটেশে মোহিত দ্রাবিড়

আরও পড়ুন: Rohit Sharma: পয়মন্ত ইডেনে অধিনায়কত্বের ইতিহাস রোহিতের! ভারতকে করলেন বিশ্বের এক নম্বর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

English Title: 
Deepak Chahar likely to miss Sri Lanka T20Is due to hamstring concern
News Source: 
Home Title: 

Deepak Chahar: শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত চাহার! আইপিএল খেলা নিয়েও ধোঁয়াশা

Deepak Chahar: শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত চাহার! আইপিএল খেলা নিয়েও ধোঁয়াশা
Caption: 
চোটের জন্য অনিশ্চিত হয়ে পড়লেন দীপক চাহার
Yes
Is Blog?: 
No
Section: