কেন সচিনের দেওয়া BMW ফিরিয়ে দিলেন দীপা?

তিন সমস্যায় সচিন তেন্ডুলকরের উপহার দেওয়া বিএমডব্লু গাড়ি ফিরিয়ে দিতে চলেছেন দীপা কর্মকার। রিও অলিম্পিকে একটুর জন্য ব্রোঞ্জ মিস করা জিমন্যাস্ট জানিয়েছেন ড্রাইভার,সার্ভিসিং ও রক্ষণাবেক্ষণের অসুবিধার জন্যই তিনি এই গাড়ি ফেরত দিতে চান।

Updated By: Oct 13, 2016, 08:57 AM IST
কেন সচিনের দেওয়া BMW ফিরিয়ে দিলেন দীপা?

ব্যুরো: তিন সমস্যায় সচিন তেন্ডুলকরের উপহার দেওয়া বিএমডব্লু গাড়ি ফিরিয়ে দিতে চলেছেন দীপা কর্মকার। রিও অলিম্পিকে একটুর জন্য ব্রোঞ্জ মিস করা জিমন্যাস্ট জানিয়েছেন ড্রাইভার,সার্ভিসিং ও রক্ষণাবেক্ষণের অসুবিধার জন্যই তিনি এই গাড়ি ফেরত দিতে চান।

রক্ষণাবেক্ষণ সমস্যা আর সার্ভিস সেন্টারের অভাবে সচিনের উপহার দেওয়া বিএম ডব্লু গাড়ি ফিরিয়ে দিতে চলেছেন দীপা কর্মকার। রিও অলিম্পিকে দুরন্ত পারফর্ম করার জন্য দীপাকে এই গাড়ি উপহার দিয়েছিলেন অলিম্পিকের শুভেচ্ছা দুত সচিন। তবে রক্ষণাবেক্ষণের অসুবিধার জন্য গাড়ি ফিরিয়ে দিতে চলেছেন দীপা। বাঙালি এই জিমনাস্টের বাবার বক্তব্য আগরতলায় বিএমডব্লুর কোনও সার্ভিস সেন্টার নেই। তাই এই গাড়ির বদলে টাকা চায় দীপার পরিবার।

আগরতলায় এই মূহুর্তে রয়েছে মারুতি, মাহিন্দ্রা, টাটা, হুন্ডাই, ফোর্ড ও শেভরোলের শোরুম। নেই মার্সিডিজ, বিএমডব্লু, নিশানের কোনও শোরুম। তাহলে কি সচিনের কাছ থেকে উপহার পাওয়া বিএমডব্লুর পরিবর্তে টাকা নিয়ে ফোর্ড কিংবা শেভরোলে সওয়ারি হবেন দীপা? 

.