IPL 2021, DC vs RR: ৩৩ রানে জয়ী দিল্লি ক্যাপিটালস, বিফলে সঞ্জুর ফিফটি

ফের একে দিল্লি ক্যাপিটালস

Updated By: Sep 25, 2021, 07:55 PM IST
IPL 2021, DC vs RR: ৩৩ রানে জয়ী দিল্লি ক্যাপিটালস, বিফলে সঞ্জুর ফিফটি

 

দিল্লি ক্যাপিটালস ১৫৪/৬
রাজস্থান রয়্যালস ১২১/৬
৩৩ রানে জয়ী দিল্লি ক্যাপিটালস
ম্যাচের সেরা: শ্রেয়স আইয়ার

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) প্রথম ভাগে পয়েন্ট টেবিলে শীর্ষে থেকেই শেষ করেছিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। শনিবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসকে ৩৩ রানে হারিয়েই দ্বিতীয় ভাগের শুভারম্ভ করল দিল্লি। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট চলে এল দিল্লির। চেন্নাই সুপার কিংসকে টপকে ফের একেই চলে আসল ঋষভ পন্থ অ্যান্ড কোং।

এদিন টস জিতে সঞ্জু স্যামসন ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন পন্থদের। দিল্লি প্রথমে ব্য়াট করে ৬ উইকেট হারিয়ে তোলে  ১৫৪ রান। মাত্র ২১ রানের মাথায় পৃথ্বী শ (১০)  ও শিখর ধাওয়ানের (৮) ধামাকাদার ওপেনিং জুটি ফিরে গিয়েছিল। এরপর শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থ মিলে ইনিংস ধরেন। যদিও ক্যাপ্টেন পন্থ ২৪ রান করেই ফিরে যান। থেকে যান আইয়ার। পন্থ ফিরতে আসেন শিমরন হেটমায়ার। আইয়ার-হেটমায়ার জুটি খানিকক্ষণ লড়াই চালান। ৩২ বলে ৪৩ করে ফিরে যান আইয়ার। রাহুল তেওয়াটিয়ার শিকার হন তিনি। হেটমায়ার ব্যক্তিগত ২৮ রানে ফেরার পর ললিত যাদব (অপরাজিত ১৪) ও অক্ষর প্যাটেল (১২)। শেষ পর্যন্ত স্কোরবোর্ডে ১৫৪ রান তুলতে সমর্থ হয় দিল্লি।

আরও পড়ুন: Football: মাঠের মাঝে ফ্লাডলাইট জ্বালিয়ে প্লেবয় মডেলের সঙ্গে উদ্দাম যৌনতা ফুটবলারের!

এই রান তাড়া করতে নেমে শুরুতেই রাজস্থান হোঁচট খেতে থাকে। ১৭ রানের মধ্যে সঞ্জুরা তিন উইকেট হারিয়ে ফেলে। দুই ওপেনার লিয়াম লিভিংস্টোন (১) ও যশস্বী জয়সওয়াল (৫) ফিরে যান ৬ রানের মধ্যে। এবার তিনে ব্যাট করতে আসা ক্যাপ্টেন সঞ্জু একা দুর্গ আগলাতে থাকেন। তাঁকে সঙ্গ দিতে আসা মাত্র একজন ব্যাটসম্যান দুই অঙ্কের রান স্পর্শ করতে পেরেছেন। তিনি পাঁচে নামা মাহিপাল লোমরোর (১৯)। ডেভিড মিলার (৭), রিয়ান পরাগ (২), রাহুল তেওয়াটিয়া (৯) ও তাবরেজ শামসিরা (২) আসেন আর ফিরে যান। শেষ পর্যন্ত সঞ্জু ৫৩ বলে ৭০ রানে অপরাজিত থাকেন। শুধু মাত্র তাঁর সঙ্গে দাঁড়িয়ে যাওয়ার মতো কাউকে না-পাওয়ায় এদিন হারল রাজস্থান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.