Rishabh Pant-Isha Negi: গ্যালারিতে গার্লফ্রেন্ড! অধিনায়ক পন্থের মাঠে অনন্য রেকর্ড

২০২১ সালে পন্থ আইপিএল অধিনায়ক হিসাবে পথচলা শুরু করেন। শ্রেয়স আইয়ার কাঁধের চোটের জন্য় আইপিএল থেকে ছিটকে গেলে, দিল্লি ম্যানেজমেন্ট ক্য়াপ্টেনসির গুরুদায়িত্ব তুলে দেয় পন্থের কাঁধে। 

Updated By: May 1, 2022, 06:15 PM IST
Rishabh Pant-Isha Negi: গ্যালারিতে গার্লফ্রেন্ড! অধিনায়ক পন্থের মাঠে অনন্য রেকর্ড
ঋষভ পন্থ-ইশা নেগি

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৪৫ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals, DC) ও লখনউ সুপার জায়েন্টস ( Lucknow Super Giants, LSG)। রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে ঋষভ পন্থ (Rishabh Pant) ও কেএল রাহুল (KL Rahul)। এদিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) টস জিতে প্রথমে ব্য়াট করে লখনউ ৩ উইকেট হারিয়ে ১৯৫ রান তুলেছে। 

অন্য়দিকে টসের সময় অনন্য় রেকর্ড করে ফেলেলন পন্থ। অধিনায়ক হিসাবে বিরাট আইপিএল মাইলস্টোন স্থাপন করলেন তরুণ উইকেটকিপার-ব্যাটার। পন্থ এই নিয়ে দিল্লিকে ২৫টি ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন। তিনি টপকে গেলেন শেন ওয়াটসন (Shane Watson) ও অইন মর্গ্যানকে (Eoin Morgan)। গতবছর কেকেআরকে ফাইনালে তোলা মর্গ্যান ২৪টি ম্য়াচে দলকে নেতৃত্ব দিয়েছেন। অন্য়দিকে ওয়াটসন রাজস্থান ও বেঙ্গালুরুর হয়ে ২৪ বার নেতৃত্ব দেন।

২০২১ সালে পন্থ আইপিএল অধিনায়ক হিসাবে পথচলা শুরু করেন। শ্রেয়স আইয়ার কাঁধের চোটের জন্য় আইপিএল থেকে ছিটকে গেলে, দিল্লি ম্যানেজমেন্ট ক্য়াপ্টেনসির গুরুদায়িত্ব তুলে দেয় পন্থের কাঁধে। আইয়ার প্রত্যাবর্তন করলেও অধিনায়ক হিসাবে পন্থের ওপরেই আস্থা রাখে দিল্লি। চলতি বছর মেগা নিলামের আগে আইয়ারকে ছেড়ে দেয় দিল্লি। বলাই বাহুল্য পন্থকে রেখে দেয় তারা। অন্যদিকে এদিন ওয়াংখেড়ের স্ট্যান্ডে রয়েছেন পন্থের গার্লফ্রেন্ড ইশা নেগি (Isha Negi)। চলতি আইপিএলে এর আগেও ইশাকে পন্থের সমর্থনে গলা ফাটাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: Virat Kohli-Anushka Sharma: 'তোমাকে ছাড়া আমি কী করতাম!' অনুষ্কাকে বললেন বিরাট

আরও পড়ুনNita Ambani: ম্যাচের পর খোদ দলের মালকিনের ফোন পেলেন এই ক্রিকেটার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.