সংঘাত ভুলে লেটার মার্কস পেয়ে ভারতকে জয় এনে দিলেন পেজরা

দুরত্ব কমছে। বোঝাপড়া বাড়ছে। রিও অলিম্পিকে পদকের সম্ভাবনা বাড়ছে। তাই অলিম্পিকের আগে স্বস্তিতে ভারতীয় টেনিস ফেডারেশনের কর্তারা। ডেভিস কাপে লিয়েন্ডার পেজ-রোহন বোপান্না জুটির খেলার দিকে নজর ছিল সবার। সংঘাত ভুলে লেটার মার্কস পেয়ে ভারতকে জয় এনে দিলেন পেজরা। এশিয়া-ওশিনিয়া গ্রুপের ম্যাচে কোরিয়ার বিরুদ্ধে তিন-শূন্য ব্যবধানে এগিয়ে গেল ভারত। শুক্রবারই দুই-শূন্য ব্যবধানে এগিয়ে গিয়েছিল ভারতীয় দল। শনিবার ডবলস বিভাগের ম্যাচে কোরিয়ান জুটিকে স্ট্রেট সেটের লড়াইয়ে হারিয়ে দেয় পেজ-বোপান্না জুটি। তিন সেটের লড়াই ছয়-তিন, ছয়-চার, ছয়-চার ফলে জিতে নেন পেজরা। ম্যাচ শেষে পেজের সঙ্গে রসায়নের কথা তুলে ধরলেন বোপান্না।

Updated By: Jul 16, 2016, 07:23 PM IST
সংঘাত ভুলে লেটার মার্কস পেয়ে ভারতকে জয় এনে দিলেন পেজরা

ওয়েব ডেস্ক: দুরত্ব কমছে। বোঝাপড়া বাড়ছে। রিও অলিম্পিকে পদকের সম্ভাবনা বাড়ছে। তাই অলিম্পিকের আগে স্বস্তিতে ভারতীয় টেনিস ফেডারেশনের কর্তারা। ডেভিস কাপে লিয়েন্ডার পেজ-রোহন বোপান্না জুটির খেলার দিকে নজর ছিল সবার। সংঘাত ভুলে লেটার মার্কস পেয়ে ভারতকে জয় এনে দিলেন পেজরা। এশিয়া-ওশিনিয়া গ্রুপের ম্যাচে কোরিয়ার বিরুদ্ধে তিন-শূন্য ব্যবধানে এগিয়ে গেল ভারত। শুক্রবারই দুই-শূন্য ব্যবধানে এগিয়ে গিয়েছিল ভারতীয় দল। শনিবার ডবলস বিভাগের ম্যাচে কোরিয়ান জুটিকে স্ট্রেট সেটের লড়াইয়ে হারিয়ে দেয় পেজ-বোপান্না জুটি। তিন সেটের লড়াই ছয়-তিন, ছয়-চার, ছয়-চার ফলে জিতে নেন পেজরা। ম্যাচ শেষে পেজের সঙ্গে রসায়নের কথা তুলে ধরলেন বোপান্না।

আরও পড়ুন সানিয়া আপনার মারা, গালে এই থাপ্পড়টা চিরকাল মনে রাখব

'লিয়েন্ডারের সঙ্গে আমার রসায়নটা অসাধারণ। যদি আমাদের মধ্যে বোঝাপড়া ভাল না হতো তাহলে এই চাপের ম্যাচ জিততে পারতাম না। আমরা ম্যাচ জিততে জটিল কিছু করার চেষ্টা করিনি। সহজ উপায়ে যাতে ম্যাচ জিততে পারি সেই চেষ্টাই করেছিলাম।' জুটি হিসাবে ডেভিস কাপে এই নিয়ে পাঁচবার কোর্টে নামলেন পেজ এবং বোপান্না। তিনবার জিতেছেন পেজরা। রবিবার ফিরতি সিঙ্গলস ম্যাচে খেলতে নামবেন সাকেত মাইনেনি এবং রামকুমার রামানাথন। সেপ্টেম্বরে ওয়ার্ল্ড গ্রুপ প্লে অফের ম্যাচ খেলবে ভারত।

আরও পড়ুন  সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

.