David Warner, IPL 2022: সতীর্থ Warner-এর মহানুভবতার কোন দিক তুলে ধরলেন Rovman Powell?

চতুর্থ উইকেটে দুজন বিপক্ষের বোলিংকে উড়িয়ে ১১২ রান যোগ করেন দিল্লির দুই বিদেশি ডেভিড ওয়ার্নার ও রভম্যান পাওয়াল।  

Updated By: May 6, 2022, 04:31 PM IST
David Warner, IPL 2022: সতীর্থ Warner-এর মহানুভবতার কোন দিক তুলে ধরলেন Rovman Powell?
ডেভিড ওয়ার্নার ও রভম্যান পাওয়ালের মারমুখী জুটি তফাৎ গড়ে দিল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: নিজের পুরোনো দল সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে শুধু প্রতিশোধ নিয়ে ক্ষান্ত থাকেননি। দলের স্বার্থে মহানুভতার পরিচয় দিলেন। আক্ষরিক অর্থে আদর্শ ‘টিম ম্যান’-এর পরিচয় দিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। সেটাই সবার সামনে তুলে ধরলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) আর এক বিধ্বংসী ব্যাটার রভম্যান পাওয়েল (Rovman Powell)।

চতুর্থ উইকেটে দুজন বিপক্ষের বোলিংকে উড়িয়ে ১১২ রান যোগ করেন দিল্লির দুই বিদেশি। ওয়ার্নারের এই মারকুটে ইনিংস ১২টি চার ও ৩টি ছয় দিয়ে সাজানো ছিল। পাওয়াল ৩৫ বলে ৬৭ রানের অপরাজিত থাকেন। তিনি ৩টি চার ও ৬টি ছয় মারেন। ফলে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রান তুলে নেয় পন্থের দল।

ম্যাচের শেষে ক্যারিবিয়ান ব্যাটার ওয়ার্নারের মহানুভতা প্রসঙ্গে বলেন, “আমি ডিডব্লিউ-কে (ডেভিড ওয়ার্নার) জিজ্ঞেস করেছিলাম যে, ওর ১০০ করার জন্য আমি সিঙ্গল নিয়ে ওকে স্ট্রাইক দেব কিনা! কিন্তু ও আমাকে বলেছিল, এ ভাবে ম্যাচ খেলা হয় না। এবং আমাকে বড় শট খেলতে বলেছিল।“  

শেষ ওভারে উমরান মালিককে (Umran Malik) মেরে ১৯ রান নেন রভম্যান । আর দলের স্বার্থেই নিজের শতরান করার বাসনা জলাঞ্জলি দেন ওয়ার্নার। তবে শতরান না করতে পারলেও, ম্যাচের সেরা হয়েছেন অস্ট্রেলিয়ার এই ওপেনার।

আরও পড়ুন: David Warner, IPL 2022: পুরানো দল Hyderabad-এর বিরুদ্ধে প্রতিশোধ নিয়ে কেন নিজেকে ‘বুড়ো’ বললেন তারকা ওপেনার?

আরও পড়ুন: David Warner, IPL 2022: Chris Gayle-এর কোন রেকর্ড ভেঙে Hyderabad-এর বিরুদ্ধে প্রতিশোধ নিলেন এই ওপেনার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.