ICC World Cup 2019: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ সেরার পুরস্কার নিয়ে কী করলেন ওয়ার্নার, দেখুন ভিডিয়ো

পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত শতরান করে অস্ট্রেলিয়াকে ম্যাচ জেতানো ইনিংস উপহার দিয়েছেন ওয়ার্নার।

Updated By: Jun 13, 2019, 08:38 PM IST
ICC World Cup 2019: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ সেরার পুরস্কার নিয়ে কী করলেন ওয়ার্নার, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন:  বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে এক বছরের নির্বাসন কাটিয়ে বিশ্বকাপেই অস্ট্রেলিয়া দলে ফিরেছেন ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ। নির্বাসন কাটিয়ে বাইশ গজে স্বমহিমায় ফিরেছেন ওয়ার্নার-স্মিথ। পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত শতরান করে অস্ট্রেলিয়াকে ম্যাচ জেতানো ইনিংস উপহার দিয়েছেন ওয়ার্নার। আর ম্যাচ শেষে তাই জিতে নিয়েছেন ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারও। কিন্তু ম্যাচ সেরার পুরস্কার ছোট্ট ভক্তকে উপহার দিলেন ওয়ার্নার।

ওয়ার্নার যেন এখন অনেকটাই পাল্টে গিয়েছে। নির্বাসনে থাকাকালীন যেন শুদ্ধিকরণ হয়েছে অজি ওপেনারের।  আগের মতো বাইশ গজে আর মেজাজ হারাতে দেখা যায় না তাঁকে। বরং বিপক্ষ বোলারের স্লেজিংয়ের সময় অনেক শান্ত থাকেন তিনি। এ হেন ডেভিড ওয়ার্নার অবশ্য ব্যাটিংয়ে নিজের সেই খুনে মনোভাব বদলাননি। পাকিস্তানের বিরুদ্ধে ১০৭ রানের ম্যাচ জেতানো ইনিংস উপহার দেন ওয়ার্নার। ম্যাচের সেরাও হন তিনি। বিশ্বকাপের ম্যাচের সেরা হওয়া পুরস্কারের গুরুত্ব অবশ্য অন্য যে কোনও টুর্নামেন্টের চেয়ে অনেক বেশি। সেই ম্যাচের সেরা পুরস্কার ছোট্ট ক্রিকেটভক্তের হাতে তুলে দিলেন ওয়ার্নার। ম্যাচ সেরার পুরস্কার নিয়ে ড্রেসিং রুমের দিকে যাওয়ার সময় ছোট্ট অজি ভক্তকে দেখতে পান ওয়ার্নার। মূল্যবান সেই উপহার পেয়ে আনন্জদে আত্মহারা হয়ে পড়েন সেই ভক্ত।

তবে এক বছরের নির্বাসন কাটিয়ে আবার ক্রিকেটের মূলস্রোতে দুরন্ত ফর্মে ওয়ার্নার ফিরে আসতে পেরেছেন তার সিংহভাগ কৃতিত্ব দিচ্ছেন স্ত্রীকে। কারণ তাঁর জন্যই আমি গৃহবন্দি অবস্থা থেকে আবার মাঠে ফিরতে পেরেছি।

আরও পড়ুন - ICC World Cup 2019: ট্রেন্ট ব্রিজে টানা বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-নিউ জিল্যান্ড ম্যাচ

.