'ও প্রতারক' বলে ডাকল দর্শকরা, অদ্ভুত ভঙ্গিতে সাড়াও দিলেন ডেভিড ওয়ার্নার

 ওয়ার্নার বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গেলেই ইংল্যান্ডের দর্শকরা তাঁকে স্লেজিং করছিলেন। 

Updated By: Sep 7, 2019, 03:52 PM IST
'ও প্রতারক' বলে ডাকল দর্শকরা, অদ্ভুত ভঙ্গিতে সাড়াও দিলেন ডেভিড ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন : এমন নয় যে তাঁকে এই প্রথমবার প্রতারক বলে ডাকা হল। এর আগেও বিপক্ষ দলের দর্শকরা তাঁর মনোবল ভেঙে দেওয়ার জন্য এসব করেছেন। মাঠে নামার আগেই ডেভিড ওয়ার্নারকে প্রতারক, ফেরেববাজ বলে ডাকা হয়েছে। তবে সেবারও ওয়ার্নার মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দিয়েছিলেন। গোটা বিশ্বকাপে একাধিকবার তাঁকে এমন পরিস্থিতির মুখে পড়তে হয়েছে। অ্যাসেজ শুরু হওয়ার পরও সেই ধারা চলছিল। ওয়ার্নার বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গেলেই ইংল্যান্ডের দর্শকরা তাঁকে স্লেজিং করছিলেন। তবে একবারের জন্যও ওয়ার্নারকে বিচলিত হতে দেখা যায়নি।

আরও পড়ুন-  পাকিস্তানের প্রতিভাবান পেসারকে বুকে জড়ালেন শাহরুখ খান, ভাইরাল ভিডিয়ো

অ্যাসেজের চতুর্থ টেস্টের তৃতীয় দিন আরও একবার ওয়ার্নারকে শুনতে হল টিটকিরি। গোটা অস্ট্রেলিয়া দল গ্র্যান্ডস্ট্যান্ড প্লেয়ার্স এরিয়া থেকে মাঠের দিকে আসছিল। সেই সময় ওয়ার্নারকে লক্ষ্য করে কিছু দর্শক 'ও প্রতারক' বলে ডাকতে শুরু করেন। ওয়ার্নার একটুও ঘাবড়ে যাননি। বরং তিনি মাঠে নামার সময় সেই দর্শকদের দিকে তাকিয়ে থাম্বস-আপ দেখান। এবং মুখে এমন আওয়াজ করেন যেন এই ধরণের টিটকিরি তাঁকে আরও উজ্জীবিত করে দেয়। চলতি অ্যাসেজে একেবারেই ফর্মে নেই ওয়ার্নার। সাত ইনিংস ব্যাট করে একবার মাত্র ৬১ রানের ইনিংস খেলেছেন। বাকি ছয় ইনিংসে একবারও তাঁর রান দুই অঙ্কের ঘরে যায়নি। সাত ইনিংস মিলিয়ে তাঁর মোট রান ৭৯।

আরও পড়ুন-  বয়স একটা সংখ্যা মাত্র, আরও একবার লাগাতার ৪টি শিকার মালিঙ্গার

স্যান্ডপেপার গেট কাণ্ডের পর থেকেই দর্শকদের থেকে টিটকিরি শুনতে হয়েছে ওয়ার্নারকে। স্যান্ডপেপার গেট-এর পর আরেক অভিযুক্ত স্টিভ স্মিথকেও শুনতে হয়েছে একের পর এক টিটকিরি। কিন্তু স্মিথ বা ওয়ার্নারের কেউই দমে যাননি। বরং নতুন উদ্যমে পারফর্ম করতে নেমেছেন। 

.